ফের যোগী রাজ্যে বাড়িতে ঢুকে কিশোরীকে ধর্ষণ, ধৃত ব্যবসায়ীর বাড়িতে আগুন

এবার গাজিয়াবাদে ধর্ষণের শিকার এক কিশোরী।কাঠগড়ায় তারই এক প্রতিবেশী।

ফের খবরের শিরোনামে উত্তরপ্রদেশ। যোগী রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি এমন জায়গায় পৌছেছে যে একের পর এক ধর্ষণের ঘটনা সামনে আসছে।গত সোমবারই বরেলীতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল তার দুই সহপাঠীর বিরুদ্ধে। মঙ্গলবার আরও একটি ঘটনায় আগরায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনার পর বরেলীর কিশোরী গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করে।এবার গাজিয়াবাদে ধর্ষণের শিকার এক কিশোরী।কাঠগড়ায় তারই এক প্রতিবেশী।

জানা গিয়েছে, অভিযুক্ত এক জন লোহার ছাঁট ব্যবসায়ী।অভিযুক্তকে  গ্রেফতার করেছে পুলিশ।এই ঘটনা জানাজানি হতেই স্থানীয়রা ক্ষোভে ফেটে পড়েন। ক্ষিপ্ত জনতা অভিযুক্তের বাড়ি ঢুকে ভাঙচুর চালায় এবং  আগুন ধরিয়ে দেয় বাড়িতেও।বুধবার এই ঘটনার স্বাক্ষী গাজিয়াবাদের লিঙ্ক রোড। অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার রাজনীশ কুমার উপাধ্যায় জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় ঘটনার সময় ওই কিশোরী বাড়িতে একাই ছিল। অভিযোগ, সেই সময় প্রতিবেশী ওই ব্যবসায়ী বাড়ির পিছনের দিকের দরজা দিয়ে ঢোকেন। কিশোরীকে বেহুশ করার চেষ্টা করেন। কিশোরী বাধা দিতে গেলে তার সঙ্গে মারপিটও হয়। কিন্তু ওই ব্যবসায়ীর সঙ্গে কিশোরী এঁটে উঠতে পারেনি।রীতিমতো মারধরের পর তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

অভিভাবকরা বাড়ি ফিরতেই তাদের বিষয়টি জানায় কিশোরী।তারা পুলিশে জানান। পুলিশ ওই ব্যবসায়ীর নামে একটি অভিযোগ দায়ের করেছে। ঘটনা প্রকাশ্যে আসতেই স্থানীয়রা অভিযুক্তের দোকানে ভাঙচুর চালান। তারপর তার বাড়িতেও হামলা চালানো হয়। আগুন ধরিয়ে দেওয়া হয় অভিযুক্তের বাড়িতে। উত্তেজনা প্রশমনে বিশাল পুলিশ মোতায়েন করা হয়। অভিযুক্তরে গ্রেফতারির দাবিতে পুরুষ-মহিলা সকলে রাস্তায় নামেন। শেষ পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

 

 

Previous articleধর্ষণে কঠিন শাস্তির দাবি: প্রধানমন্ত্রীকে দ্বিতীয় চিঠি মুখ্যমন্ত্রীর, ব্যাখ্যা মহিলা কমিশনকে
Next articleদেহ উদ্ধারের দিন কখন কোথায় ছিলেন সন্দীপ ঘোষ?সিবিআই জেরায় উঠে এলো তথ্য