হরিয়ানা বিজেপিতে যোগ জেসিকার খুনি মনুর মা!

বাংলায় কোনও ঘটনা ঘটলে তা নিয়ে রাজনীতি করতে নেমে পড়ে বিজেপি। সরাসরি কাঠগড়ায় তোলে শাসকদল তৃণমূলকে। অথচ নারী নির্যাতনকারীকে আড়াল করা অথবা ধর্ষণকারীকে জেল থেকে ফুলের মালা গলায় দিয়ে বাড়ি নিয়ে যাওয়া- এইসব কীর্তি রয়েছে গেরুয়া শিবিরের ঝুলিতে। এবার জেসিকা লাল হত্যাকাণ্ডের মূল দোষী জেল খাটা মনু শর্মার মাকে দলে নিল বিজেপি।

জেসিকা লালকে হত্যা করার দায়ে আজীবনের জেল হয় খেটে ছিলেন মনু শর্মার। সেনটেন্স রিভিউ বোর্ডের সুপারিশে সিলমোহর দেন দিল্লির লিউট্যানেন্ট গভর্নর অনিল বাইজল। তারপরেই মুক্তি পান মনু। মনু শর্মা হল হরিয়ানার রাজনীতিবিদ প্রাক্তন কংগ্রেস নেতা বিনোদ শর্মার ছেলে। এবার মনুর মা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শক্তি রানি শর্মা যোগ দিলেন বিজেপিতে সঙ্গে মনুর আরেক ভাই রাজ্যসভার সাংসদ কার্তিকেয় শর্মা।

রবিবার, হরিয়ানার জিন্দে চলমান জন আশীর্বাদ সমাবেশে বিজেপিতে যোগ দিয়েছেন। দুষ্যন্ত চৌতালার ঘনিষ্ঠ সহযোগী মনু শর্মার মা-সহ ৩ জন প্রাক্তন জেজেপি বিধায়ক বিজেপিতে যোগ দিয়েছেন। তিনজন হলেন প্রাক্তন জননায়ক জনতা পার্টি (জেজেপি) বিধায়ক যোগীরাম সিহাগ, প্রাক্তন হরিয়ানার উপ-মুখ্যমন্ত্রী দুষ্যন্ত চৌতালার ঘনিষ্ঠ সহযোগী অনুপ ধনক এবং রাম কুমার গৌতম। মডেল জেসিকা লাল হত্যার দণ্ডপ্রাপ্ত আসামি মনু শর্মার মা শক্তি রানি শর্মাও এই অনুষ্ঠানে যোগ দেন জাফরান পার্টিতে। তাঁর সঙ্গে ছিলেন আরেক পুত্র ছেলে এবং রাজ্যসভার সাংসদ কার্তিকেয় শর্মা। প্রাক্তন কংগ্রেস নেতা বিনোদ শর্মার স্ত্রী শক্তি রানি নিজেও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।

সাক্ষী মালিকদের মতো আন্তর্জাতিক মানের কুস্তিগীরের যৌন হেনস্তাকারী ব্রিজভূষণ এখনও বিজেপিতে। বিলকিস বানুর ধর্ষকদের জেল থেকে মালা পরিয়ে রীতিমতো সংবর্ধনা দিয়ে নিয়ে গিয়েছিল গেরুয়া শিবির। এবার জেসিকা লালের হত্যাকারী মনুর মাকে দলে নিয়ে মহিলাদের প্রতি নিজেদের মনোভাব আরও প্রকট করে ফেলল পদ্ম শিবির।

আরও পড়ুন- ধর্মতলায় ধর্নামঞ্চে মত্ত যুবকের হানা, পুলিশের তৎপরতায় আটক, উঠছে শ্লীলতাহানির অভিযোগও

 

Previous articleধর্মতলায় ধর্নামঞ্চে মত্ত যুবকের হানা, পুলিশের তৎপরতায় আটক, উঠছে শ্লীলতাহানির অভিযোগও
Next articleরোগীদের কী অপরাধ? প্রশ্ন তুলে কর্মবিরতিকে বিঁধলেন কাঞ্চন