‘সময় শেষ’, রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা জহরের

বৃহস্পতিবার জগদীপ ধনকড়ের হাতে পদত্যাগপত্র জমা দেন তিনি। রাজ্যসভার চেয়ারম্যানকে সেই পদত্যাগপত্র গ্রহণ করার অনুরোধ জানান

১২ সেপ্টেম্বর রাজ্যসভার পদ থেকে পদত্যাগের বার্তা দিয়েছিলেন তৃণমূল সাংসদ জহর সরকার। সময় মেনে সেই মতোই রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনকড়ের হাতে নিজের পদত্যাগপত্র জমা দিলেন তিনি। আর জি করের ঘটনার পরে ব্যক্তিগতভাবে সাংসদ পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলেন প্রাক্তন এই আমলা। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে ফোন করে সিদ্ধান্ত প্রত্যাহারের আবেদন জানালেও রাজনীতি থেকে অবসর নেওয়ার সিদ্ধান্তেই অনড় থাকেন  জহর সরকার।

বৃহস্পতিবার জগদীপ ধনকড়ের হাতে পদত্যাগপত্র জমা দেন তিনি। রাজ্যসভার চেয়ারম্যানকে সেই পদত্যাগপত্র গ্রহণ করার অনুরোধ জানান তিনি। সেই পদত্যাগপত্র ও তা জমা দেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জহর সরকার।

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “আমার সময় শেষ। তৃণমূলের রাজ্যসভার সাংসদ হিসাবে আমার পদত্যাগপত্র আমি আজ জমা দিলাম রাজ্যসভায় জগদীপ ধনকড়ের হাতে। এবার লিখতে ও বলতে স্বাধীন। স্বৈরতন্ত্র, মৌলবাদ, দুর্নীতির বিরুদ্ধে আমার স্বর শক্তিশালী করব।” সেই সঙ্গে জগদীপ ধনকড়ের সামনে বসে হাতের ঘড়ি দেখার অর্থবহ ছবিও দেন তিনি।

Previous articleবিচারাধীন বিষয়ে লাইভ স্ট্রিমিং সম্ভব নয়: ২ ঘণ্টার বেশি অপেক্ষার পরে জুনিয়র ডাক্তারদের কাজে ফেরার বার্তা মুখ্যমন্ত্রীর
Next articleওরা বিচার নয়-চেয়ার চায়, প্রয়োজনে পদত্যাগেও রাজি: আন্দোলনকারীদের বাইরে থেকে উস্কানির অভিযোগ মমতার