গণধর্ষণ থেকে জুয়ার বাজি, যোগীরাজ্যে এভাবেই ‘পণ্য’ নারী!

জুয়ায় স্ত্রীকে বাজি রাখায় বাজি হেরে স্ত্রীকে বন্ধুর হাতে তুলে দিতে যায়। সুযোগ পেয়ে সেই ব্যক্তি ওই গৃহবধূকে যৌন নির্যাতন করে

যোগীরাজ্যে কীভাবে নারীদের ‘পণ্য’ হিসাবে ‘সম্মান’ দেওয়া হয় তার নারকীয় ছবি উঠে এলো আরও দুই ঘটনায়। অর্কেস্ট্রা নৃত্যশিল্পীরা নাচের অনুষ্ঠানে নাচ করতে অস্বীকার করায় গণধর্ষণ করা হল তাঁদের। অন্য দিকে জুয়ার বাজি হিসাবে নিজের স্ত্রীকেই রাখলেন এক ব্যক্তি, যেখানে স্বামীর বন্ধুর যৌন নিগ্রহের শিকার হন ওই বধূ।

কুশিনগরে একটি বাড়ি থেকে দুই অর্কেস্ট্রা নৃত্যশিল্পীকে বন্দুক দেখিয়ে তুলে নিয়ে যায় একদল দুষ্কৃতী। অভিযোগ, নিজেদের এক সঙ্গীর জন্মদিনের অনুষ্ঠানে নাচতে বলা হয় তাঁদের। কিন্তু ওই দুই শিল্পী রাজি না হলে তাঁদের গণধর্ষণ করা হয়। পরে অভিযোগ পেয়ে কুশিনগর পুলিশ আট জনকে গ্রেফতার করে। এমনকি পুলিশ গ্রেফতার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলিও চালায় তারা।

অন্যদিকে,  রামপুরে এক গৃহবধূ অভিযোগ করেন তাঁর স্বামী জুয়ার জমি বাড়ি সব হারান। তিনি সন্তানদের নিয়ে বাপের বাড়িতে আশ্রয় নেন। সেখানেও এক বন্ধুকে নিয়ে এসে চড়াও হয় সেই দুর্বৃত্ত স্বামী। জুয়ায় স্ত্রীকে বাজি রাখায় বাজি হেরে স্ত্রীকে বন্ধুর হাতে তুলে দিতে যায়। সুযোগ পেয়ে সেই ব্যক্তি ওই গৃহবধূকে যৌন নির্যাতন করে। ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ।

Previous articleটেকনো ইন্ডিয়া গ্রুপ এবং ম্যানচেস্টার সিটি উশার কলকাতায় বিশ্বমানের ফুটবল স্কুল
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ