Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আজ আইএসএল-এর অভিযান শুরু করতে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব। সাদা-কালো ব্রিগেডের সামনে নর্থইস্ট ইউনাইটেড। যারা সদ্য ডুরান্ড কাপ জিতেছে। কিন্তু সেসব নিয়ে ভাবছেন না মহামেডানের কোচ আন্দ্রে চেরনিশভ। বরং প্রথম ম্যাচে নামার আগে হুঙ্কার দিলেন তিনি।

২) তিনি এখন পুরোদস্তুর রাজনীতিবিদ।বাবার দেখানো পথেই এখন হাটছেন তিনি। তবে তিনি যে এককালে খেলেছেন ক্রিকেট। সেকথা সবার জানা। তবে তাঁর অধিনে নাকি খেলেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। যার কথা বলা হচ্ছে , তিনি আর কেউ নন, তিনি হলেন লালু প্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদব। তিনি আচমকাই দাবি করলেন, তাঁর অধীনে একসময় খেলেছেন খোদ বিরাট কোহলি।

৩) দলের রক্ষণ মজবুজ করল মোহনবাগান সুপার জায়ান্ট । এদিন সপ্তম বিদেশি হিসাবে সই করাল নুনো রেইসকে। এদিন এমনটাই জানান হয় মোহনবাগানের পক্ষ থেকে। পর্তুগালের ডিফেন্ডার খেলতে পারেন সেন্ট্রাল মিডিও হিসাবেও। জেমি ম্যাকলারেনের সতীর্থ নুনো রেইস। একসঙ্গে খেলেছেন মেলবোর্ন সিটিতে।

৪) প্যারিস অলিম্পিক্সে দ্বিতীয় হওয়ার পর ডায়মন্ড লিগেও দ্বিতীয় হন নীরজ চোপড়া। অলিম্পিক্সে চোট নিয়ে খেলতে নেমেছিলেন নীরজ। যানা যাচ্ছে, ডায়মন্ড লিগেও চোট নিয়ে খেলতে নেমেছিলেন টোকিও অলিম্পিক্সে সোনার পদক জয়ী। এদিন নিজেই এমনটা জানালেন নীরজ। জানান, ডায়মন্ড লিগে লড়েছেন বাঁ হাতে চিড় নিয়ে।

৫) ২০২৪-২৫ আইএসএল-এর প্রথম ম্যাচেই ধাক্কা ইস্টবেঙ্গল এফসির। প্রথম ম্যাচে বেঙ্গালুরু এফসির কাছে ১-০ গোলে হারে কার্লোস কুয়াদ্রাতের দল। ম্যাচে ইস্টবেঙ্গল রক্ষণের দুর্বলতাকে কাজে লাগিয়ে বেশিরভাগ সময়ই তাদের চাপে রাখে বেঙ্গালুরু।যার খেসারত দিতে হয় ইস্টবেঙ্গলকে। আর দলের এই পারফরম্যান্সে হতাশ লাল-হলুদ কোচ ।

আরও পড়ুন- কোহলি আমার অধিনায়কত্বে খেলেছে: কেন বললেন লালু-পুত্র তেজস্বী!

Previous articleমর্মান্তিক! আন্ডারপাসের জমা জলে গাড়ি ডুবে মৃত্যু ব্যাঙ্ক ম্যানেজার-ক্যাশিয়ারের
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ