Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আনোয়ার আলিকে সঙ্গে নিয়েই শুক্রবার দুপুরে কোচি পৌঁছে গিয়েছে ইস্টবেঙ্গল। রবিবার কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে আইএসএলের অ্যাওয়ে ম্যাচে কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি কুয়াদ্রাতের দল। প্লেয়ার স্ট্যাটাস কমিটির ছাড়পত্র পেয়ে যাওয়ায় কেরলের বিরুদ্ধেই লাল-হলুদ জার্সি গায়ে অভিষেক হচ্ছে আনোয়ারের।

২) ভারত-বাংলাদেশ প্রথম টেস্টের দ্বিতিয় দিনের শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের রান সংখ্যা ৩ উইকেট হারিয়ে ৮১ । ৩০৮ রানে এগিয়ে রোহিত শর্মার দল। দ্বিতীয় দিন সকালে ভারতের প্রথম ইনিংস শেষ হয় ৩৭৬ রানে। জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের ইনিংস শেষ হয় ১৪৯ রানে। ২২৭ রানের লিড পায় টিম ইন্ডিয়া।

৩) ভারতের হয়ে বল হাতে দাপট দেখান যশপ্রীত বুমরাহ। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে একাই নেন চার উইকেট। আর উইকেট নিতেই নজির গড়েন ভারতীয় তারকা বোলার। আন্তর্জাতিক ক্রিকেটে ৪০০ উইকেট পূর্ণ করলেন বুমরাহ। এদিন ৫০ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি।

৪) কলকাতা লিগে ড্র মিনি ডার্বি। এদিন নৈহাটি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ইমামি ইস্টবেঙ্গল এবং মহামেডান স্পোর্টিং ক্লাব। সেখানে সাদা-কালো ব্রিগেডের কাছে ১-০ গোলে পিছিয়ে পড়েও ২-২ গোলে ড্র করল বিনো জর্জের দল। লাল-হলুদের হয়ে জোড়া গোল জেসিন টিকের। মহামেডানের হয়ে গোল দুটি করেন বামিয়া সামাদ এবং রবিনসন।

৫) আইএসএলে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল খেলছে যুবভারতী ক্রীড়াঙ্গনে। ম্যাচ দেখার পর সমর্থকদের বাড়ি ফিরতে যাতে কোনও অসুবিধা না হয় তার জন্য বিশেষ মেট্রোর ব্যবস্থা করলেন কর্তৃপক্ষ। আইএসএলে যুবভারতী স্টেডিয়ামে ম্যাচের দিনগুলোতে বিশেষ মেট্রো চলবে এদিন বলে জানিয়ে দিল কর্তৃপক্ষ। রাতে খেলা শেষ হওয়ার পর বাড়ি ফিরতে সমস্যায় পড়েন অনেক ফুটবলপ্রেমী।সেই কারণেই বিশেষ ব্যবস্থা মেট্রো কর্তৃপক্ষের।

আরও পড়ুন- আইএসএল-এ ইস্ট-মোহন ম্যাচে বিশেষ ব্যবস্থা, সমর্থকদের জন্য থাকছে স্পেশাল মেট্রো

Previous articleআরজি কর-কাণ্ডের বিচার চেয়ে ৪২ কিমি পথ পেরিয়ে মশাল মিছিল পৌঁছল শ্যামবাজারে
Next articleআবহাওয়ার খেলা বদল! এক নয়, শক্তি বাড়াচ্ছে জোড়া ঘূর্ণাবর্ত