আজই ফিরছেন বুদ্ধ?

সবকিছু ঠিকঠাক থাকলে হাসপাতাল থেকে, সোমবারই বাড়ি ফিরছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। এ ব্যাপারে চিকিৎসকদের বিশেষ সায় না থাকলেও, বুদ্ধবাবুর জেদের কাছে কার্যত হার মেনেই তাঁকে ছুটি দেওয়া হচ্ছে বলে হাসপাতাল সূত্রে খবর।

আপাতত সিদ্ধান্ত নেওয়া হয়েছে, চিকিৎসক ও নার্স সহযোগে তাঁকে বাড়িতে পাঠানো হবে। ইতিমধ্যেই রিলিজের কাজকর্ম শুরু হয়ে গিয়েছে। হাসপাতালে তাঁর সঙ্গে রয়েছেন সুজন চক্রবর্তী, মহম্মদ সেলিম-সহ সিপিএমের প্রতিনিধিরা। দল হাসপাতালের খরচ মেটাচ্ছে বলে জানা গিয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল থেকেই একটানা ঘুমোচ্ছিলেন বুদ্ধবাবু। চিকিৎসকরা তাঁকে দেখে যান। তিনি স্থিতিশীল আছেন বলে দাবি চিকিৎসকদের। তাঁরা জানিয়েছেন, বুদ্ধবাবুর নিউমোনিয়ার সংক্রমণ অনেকটাই নিয়ন্ত্রণে। অ্যান্টিবায়োটিকও চলবে আরও কিছুদিন। নিয়ন্ত্রণে রয়েছে রক্তচাপও। যদিও তাঁকে আরও অন্তত তিনদিন হাসপাতালেই পর্যবেক্ষণে রাখতে চাইছিলেন চিকিৎসকরা। কিন্তু বুদ্ধবাবুই রাজি হননি। তিনি বাড়িতেই ফিরতে চাইছেন।

এদিকে, অ্যাম্বুলেন্সে বাড়ি ফিরতে রাজি নন প্রাক্তন মুখমন্ত্রী। সে কারণে হাসপাতালের বাইরে অপেক্ষা করছে বুলেটপ্রুফ গাড়ি। সেই গাড়িতেই অলিপুরের হাসপাতাল থেকে পাম এভিনিউয়ের বাড়ি ফিরবেন বুদ্ধবাবু।

আরও পড়ুন-পুজোয় পুরী যাবেন, কিন্তু টিকিট পাননি? দেখুন আপনার জন্য বিশেষ ট্রেন দিচ্ছে রেল

Previous articleএনআরএস কাণ্ডকেও ছাপিয়ে গেল বুলধানা
Next articleএক তরুণীর 2 হাজার বছরের পুরনো কবরে ‘স্মার্টফোন’! জানলে চমকে উঠবেন