সুশান্তের ভক্তদের রোষানলে রণবীর সিং, কী এমন করেছেন অভিনেতা !

সুশান্ত সিং রাজপুতকে বিদ্রূপ করেছেন। এই অভিযোগে তাঁর ওপর ক্ষেপলেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় সেটিকেও বয়কট করার ডাক দেওয়া হয়েছে।

কী হয়েছে ঘটনাটি?

বিংগো নাচোসের জন্য একটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন অভিনেতা। বিজ্ঞাপনটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। রণবীরের চরিত্রটিকে প্রশ্ন করা হয়, তাঁর ভবিষ্যতে কী করার পরিকল্পনা? উত্তরে রণবীরকে প্যারাডক্সিকাল ফোটন, অ্যালগরিদম এবং এলিয়েনস সম্পর্কে কথা বলতে শোনা যায়।

আরও পড়ুন : মাদককাণ্ডে গ্রেফতার ভারতী সিংয়ের স্বামী হর্ষ লিম্বাচিয়া

সেখানে রণবীর সিংকে প্রশ্ন করতেই তিনি যে উত্তরগুলো দিলেন, তা মুহূর্তে মনে করিয়ে দিল সুশান্তের মুখ। সুশান্ত সিং রাজপুত, যিনি স্বপ্ন দেখতেন বৈজ্ঞানিকের মত, অ্যাস্ট্রোনটের গল্প যাঁর রন্ধ্রে রন্ধ্রে, সেই মানুষটার কথাই মনে করিয়ে দিল বিংগোর বিজ্ঞাপন। মহাকাশ বিজ্ঞান এবং কোয়ান্টাম ফিজিক্স সম্পর্কে সুশান্তের আগ্রহের কথা প্রায় সকলেরই জানা। এমনকি সুশান্তের টুইটার হ্যান্ডেলের ক্যাপশনে লেখা রয়েছে, ‘Photon in a double-slit’। আর এই কারণেই সুশান্তের অনুরাগীদের মনে হয়েছে ইচ্ছাকৃতভাবে এই বিষয়টি বিজ্ঞাপনের সংলাপে ব্যবহার করা হয়েছে প্রয়াত অভিনেতাকে বিদ্রূপ করার জন্য।

সুশান্তের ফ্যানরা প্রশ্ন তুলেছেন, কেন বলিউড সুশান্ত সিং রাজপুতের সম্মানহানি না করে কিছু করতে পারে না? আরও একজন লিখেছে, রণবীরের সাধারণ বুদ্ধিতে এই মুখস্থ করা শব্দগুলোর মানে বোঝা সম্ভব নয়। ট্রোলিংয়ের পরিমাণ এতটাই বেড়ে গেছে, ভিডিওর ডিসলাইকের সংখ্যা এবং প্রতিক্রিয়ার অপশন বন্ধ করে দেওয়া হয়েছে। সেই বিষয়টিও অনেকে তুলে ধরে ধরেছেন।

আরও পড়ুন : হল ফাঁকা! আপাতত একসঙ্গে ঝাঁপ ফেলল কলকাতার একাধিক সিঙ্গল স্ক্রিন

এবিষয়ে বিংগো প্রস্তুতকারক সংস্থা ITC-র পক্ষ থেকে জানানো হয়েছে, বিঙ্গোর এই বিজ্ঞাপনটি গতবছর অর্থাৎ ২০১৯ সালে শুটিং করা হয়েছিল। প্রোডাক্টের লঞ্চ দেরিতে হওয়ার কারণেই বিজ্ঞাপনটি দেরিতে প্রকাশ করা হয়েছে। সুতরাং ইচ্ছাকৃতভাবে প্রয়াত অভিনেতার নাম জড়িয়ে সম্পূর্ণ মিথ্যে, ভূল, ও ক্ষতিকারক বার্তা ছড়ানো হচ্ছে। সংস্থার পক্ষ থেকে এই ধরনের মিথ্যে ফাঁদে পা না দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

Previous articleকুণালের চ্যালেঞ্জের জবাবে দিলীপ বললেন, মানুষ ইঙ্গিতেই সব বোঝেন!
Next articleশুধু বাংলা নয়, একুশে দেশের ৫ রাজ্যে বাজবে নির্বাচনী ডঙ্কা, জানুন বিস্তারিত