‘বিজেপি থেকে ৭ সাংসদ খুব শীঘ্রই আসবেন তৃণমূলে’, দাবি জ্যোতিপ্রিয়র

ফের বিস্ফোরক মন্তব্য করলেন বাংলার খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। বললেন, শীঘ্রই ৭ সাংসদ বিজেপি (BJP) ছেড়ে টিএমসিতে (TMC) যোগ দেবেন। এমনকী যেসব তৃণমূল কংগ্রেস বিধায়করা বিজেপিতে নাম লিখিয়েছিলেন তাঁরাও ফিরে আসতে চলেছেন তৃণমূলে।

মঙ্গলবার স্বামী বিবেকানন্দের ১৫৮ তম জন্মজয়ন্তী দিবস উপলক্ষ্যে হাবরার শোভাযাত্রায় অংশ নিয়েছিলেন হাবরার বিধায়ক তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেখানেই তিনি দাবি করেন, “একটি লোকও ভারতীয় জনতা পার্টিতে থাকবে না। বিজেপি থেকে ৭ জন সাংসদ খুব শীঘ্রই তৃণমূল কংগ্রেসে আসবেন। মে মাসের প্রথম সপ্তাহের মধ্যে তাঁরা নিজেদের দল ছেড়ে আমাদের দলে যোগ দেবেন। আমাদের থেকে যে কজন বিধায়ক গিয়েছিলেন, তাঁরাও লাইন দিয়ে ফিরবেন এখানেই। ভোটের আগেই ঢুকবেন। হাওয়া বুঝে যাবেন আর ঢুকবেন। ইতিমধ্যেই তাঁরা লাইন পাততেও শুরু করে দিয়েছেন। গতকাল থেকেই শুরু হয়ে গিয়েছে লাইন পাতা।”

একইসঙ্গে সেখানে তিনি কথা বলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) প্রসঙ্গেও। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন,”শুভেন্দু অধিকারী কি বিজেপিতে থাকবেন? নাকি ৪ থেকে ৫ মাস পরই বিজেপিতে কাজকর্ম শেষ হয়ে গেলে বিজেপি ছেড়ে দেবেন?” প্রশ্ন তাঁর। একরকম ক্ষুব্ধ হয়ে গিয়ে তিনি বলেন, “যে লোকগুলো দুর্নীতি বলছেন, তাঁদের সবাই সারদায় যুক্ত। অত্যধিক অর্থ উপার্জন করে ফেলার ফলে হজম করতে পারছেন না। তাই ডাক পেয়ে সব পদ্মশিবিরে চলে যাচ্ছেন। তাঁরাই মে মাসের ৩১ তারিখের পর আবার গুটিসুটি মেরে তাঁরা তৃণমূলে ফিরতে লাইন লাগাবেন। কিন্তু তখন আর ঢোকার রাস্তা থাকবে না। তাঁদের জন্য গেটটা বন্ধ হয়ে যাবে।”

আরও পড়ুন-বিবেক যাত্রায় বিজেপিকে ১০ গোল তৃণমূলের, ২৪ ঘন্টার নোটিশে বাজিমাত অভিষেকের

Advt

Previous articleটিকা এলেও ১০০% করোনা প্রতিরোধে নিশ্চিত নয় হু
Next articleদাম কমছে হু হু করে, বার্ড ফ্লু’ আতঙ্কে মুরগি বিমুখ মহানগর