মোদির মতো মিথ্যেবাদী দেখিনি: বিষ্ণুপুরে তীব্র আক্রমণ মমতার

বাঁকুড়ার বিষ্ণুপুরের সভামঞ্চ থেকে নরেন্দ্র মোদিকে ‘দেশের এক নম্বর মিথ্যাবাদী’ বলে কটাক্ষ করেলেন তৃণমূল (Tmc) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন, “আমি প্রধানমন্ত্রীর চেয়ারটাকে সম্মান করি। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) মিথ্যে ছাড়া আর কিছু বলতেই পারেন না। মোদির মতো বড় মিথ্যেবাদী জীবনে দেখিনি”।

বিজেপির বিরুদ্ধে মূল্যবৃদ্ধির অভিযোগ তুলেছেন মমতা। গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে কটাক্ষ করে মুখ্যমন্ত্রী বলেন, “আমরা বিনামূল্যে চাল দিই আর বিজেপির (Bjp) দেওয়া ৯০০ টাকার গ্যাসে সেটা ফোটাতে হয়”। সভায় উপস্থিত জনতার দিকে মমতা প্রশ্ন ছুড়ে দেন, “৯০০ টাকার গ্যাসে ভাত ফোটাবেন না বিজেপিকে ফোটাবেন?” তৃণমূল নেত্রী বলেন, “বাংলার ২৯১ টা সিটে আমাকেই ভোট দেবেন। তবেই তো আপনাদের বিনামূল্যে চাল দিতে পারব”।

বুধবার বাঁকুড়ায় (Bankura) তিনটি বিধানসভা কেন্দ্র বিষ্ণুপুর, ওন্দা এবং বাঁকুড়ায় জনসভা মমতার। বিষ্ণুপুরের প্রাচীন পুঁথি সংরক্ষণের বিষয়ে জোর দেন তৃণমূল সুপ্রিমো। তিনি জানান, এই পুঁথিগুলিকে ডিজিটাইজেশন করা হবে। পাশাপাশি, বালুচরি এবং টেরাকোটা শিল্পের কথাও তুলে ধরেন মমতা।

Previous articleবাংলা থেকে নজর সরাননি ওয়েইসি, একাধিক আসনে দেবেন প্রার্থী
Next articleকরোনাবিধি : প্রচারে বেড়িয়ে ভোটারদের মন জয় করতে আর জড়িয়ে ধরা যাবে না