বিজেপি নয়, নির্দল হিসেবে মনোনয়ন দিলেন মনিরুল ইসলাম

বিজেপির টিকিট পাননি। অবশেষে লাভপুর বিধানসভা কেন্দ্র থেকে নির্দল প্রার্থী হিসাবে নির্বাচনে লড়তে চলেছেন বিদায়ী বিধায়ক মনিরুল ইসলাম (Manirul Islam)। শনিবার বোলপুর মহকুমা শাসকের দফতরে গিয়ে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিলেন লাভপুর বিধানসভার বিদায়ী বিধায়ক মনিরুল ইসলাম।

২০১১ ও ২০১৬ সালে লাভপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হিসাবে জয়লাভ করেন মনিরুল। পরে তৃণমূলের সঙ্গে সম্পর্ক শেষ করে ২০১৯-এ দিল্লিতে গিয়ে কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন মনিরুল ইসলাম। বিজেপির একাংশের দাবি, লাভপুর (Labpur) আসনে মনিরুল এবার নিজে প্রার্থী না হয়ে ছেলে আসিফ ইসলামকে প্রার্থী করতে চেয়েছিলেন। কিন্তু বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব বিশ্বজিৎ মণ্ডলকে টিকিট দেয়। এর পরেই নির্দল প্রার্থী হিসেবে লাভপুর বিধানসভা কেন্দ্র থেকে লড়াই করার সিদ্ধান্ত নেন মনিরুল।

মনিরুলের দলীয় প্রার্থীকে সমর্থন না করে নির্দল প্রার্থী হিসাবে লড়াই করার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে। যদিও নির্দল প্রার্থী হিসেবে দাঁড়ানোর কারন দেখিয়েছেন মনিরুল। তাঁর বক্তব্য, তিনি যখন অসুস্থ ছিলেন তখন দেখেছেন লাভপুরের মানুষ তাকে কতটা ভালবাসে। তাই তাদের ভালবাসার টানে তিনি লাভপুর থেকে নির্দল প্রার্থী হিসাবে লড়তে চান’।

আরও পড়ুন- মমতার রোড শো-এ জনপ্লাবন, উজ্জীবিত হাওড়ার তৃণমূলকর্মীরা

Advt

 

Previous articleপাঁচলায় কুণালের সভা, আব্বাস শিবির থেকে শতাধিক ফিরলেন তৃণমূলে
Next articleশ্রমজীবী ক্যান্টিনের বর্ষপূর্তি! অসহায় মানুষের পাশে থাকার শপথ বামেদের