‘ডোন্ট লাভ মি বিচ’ লিখে কারামুক্তির পর ফের ভাইরাল পরীমনি

খায়রুল আলম , ঢাকা

আদালত থেকে বের হয়ে ফের ভাইরাল বাংলাদেশ সিনেমার নায়িকা পরীমনি। হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ (Don’t Love Me Bitch) লিখে। দীর্ঘ ২৭ দিন কারাভোগের পর বৃধবার জামিনে মুক্তি পেয়েছেন পরীমনি।
কাশিমপুর কারাগার থেকে বেরোনোর সময় পরীমনির হাতে মেহেদিতে লেখা একটি ইংরেজি বাক্য দৃষ্টি কাড়ে অনেকের। ‘ডোন্ট লাভ মি বিচ’। এটি একটি ইংরেজি গানের লাইন।
পরীমনি কার উদ্দেশ্যে এটি লিখেছেন, এ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। পরী উত্তর দিয়েছেন, ‘এ বার্তা আমার চারপাশের দু’মুখো সাপগুলোর জন্য। যারা ভালোবাসা মুখে দেখায়, কিন্তু হৃদয়ে বিষ ধারণ করে। আমার বিশ্বাস, যাদের জন্য বলেছি, তারা ঠিকই টের পেয়েছেন।
৪ অগাস্ট মাদকসহ বনানীর নিজ বাড়ি থেকে আটক হন। ৫ অগাস্ট গ্রেফতার দেখানো হয় তাকে। নানা ঘটনার পরিক্রমায় তিনি জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরলেন বুধবার ।
তাকে একঝলক দেখতে হাজির হয়েছিলেন অনেক ভক্ত অনুরাগী। কাশিমপুর কারাগারের সামনে ছিল উৎসুক জনতার ভিড়।

আরও পড়ুন- স্বাস্থ্যসাথী-র সুফল, জীবন ফিরে পেল খুদে শিবম

পরীমনি কারাগার থেকে বেরিয়ে এলেন। অনেকেই হয়তো ভাবছিলেন হতাশ, মানসিকভাবে বিপর্যস্ত পরীমনির মলিন মুখ দেখবেন।
কিন্তু পরীমনি ধরা দিলেন সবাইকে অবাক করে মুখ ভরা হাসি নিয়ে। হুড খোলা একটি গাড়িতে কাশিমপুর থেকে ঢাকায় ফিরলেন। তার কারা ফটকের সামনে ভক্তদের অনেকের সঙ্গেই হাত মেলান, তাদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান অভিনেত্রী। মাথায় সাদা ওড়না বেঁধেছেন পাগড়ির মতো করে। চোখে সানগ্লাস।

তবে এসব ছাপিয়ে দৃষ্টি কেড়ে নিলো পরীমনির হাতে মেহেদিতে লেখা একটি ইংরেজি বাক্য। ‘ডোন্ট লাভ মি বিচ’; ‘আমাকে ভালোবেসো না….’।

একদিকে লোকের ভালোবাসা গ্রহণ করে হাত নাড়ছেন হাসিমুখে। অন্যদিকে হাতে মেহেদির রঙে লেখা বার্তায় জানাচ্ছেন, তাকে কেউ যেন ভালো না বাসে! কিন্তু কেন? অভিমানে?

রহস্যময় সেই উত্তর জানা যায়নি। পরীমনি হয়তো জানাবেন শিগগিরই। কিংবা মুখে বলবেন না কোনোদিনই কার উদ্দেশ্যে বা কাদের উদ্দেশ্যে ভালো না বাসার এ বার্তা নায়িকার।

বিষয়টি তুমুল আলোচনার জন্ম দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে দাবি করছেন, কাছের মানুষ হিসেবে পরিচিত, সহকর্মী ও সিনেমা সংশ্লিষ্ট সংগঠনগুলোর প্রতিই হয়তো এ বার্তা পরীমনির। যারা তার আটক হওয়ার পর আর খোঁজ রাখেননি, পরীমনির জন্য কথা বলেননি। বরং দাবি করেছেন পরীমনির শাস্তি হওয়াটাই স্বাভাবিক।

ভক্তদেরও অনেকে পরীকে উপহাস করেছেন আটক হওয়ার পর। ৯০ লাখ ফ্যান ফলোয়ারের মালিক পরীমনি তার ভক্তদের প্রতিক্রিয়া নিয়েও হয়তো খুশি নন। হয়তো তাদেরও একটা বার্তা দিয়ে রাখলেন।

এ বার্তার সঠিক উত্তর কেবল পরীমনিই জানেন! অপেক্ষা করা যাক, সেই জবাব তিনি প্রকাশ করেন কি না। কারাভোগ করে জামিনে ফিরে আসা পরীমনির সবকিছু নিয়েই এখন সবার আগ্রহ। এ আগ্রহ কিছুটা ভালোবাসার, কিছুটা সমবেদনার, কিছুটা স্বভাবজাত রহস্যময় মানুষ পরীমনির জন্য।

তিনি এখন রয়েছেন বনানীর ভাড়া বাড়িতেই। এখনও আনুষ্ঠানিকভাবে মিডিয়ার সঙ্গে কথা বলেননি তিনি।
তিনি জানান, তার শরীর ভালো নেই। একটা ট্রমার মধ্যে আছি। সবার সহযোগিতা চাই। আমি আমার শত্রু-মিত্র চিনতে পেরেছি। সামনের দিনগুলোতে সতর্ক থাকবো।’
কারামুক্ত হয়ে বাড়ি ছাড়ার নোটিশ পেয়েছেন বলেও জানান পরীমনি। বলেন, চারদিন আগে তাকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হয়েছে মালিকের পক্ষ থেকে। আজ বাড়ি ফিরে তিনি সেটা জানতে পারেন।

advt 19

 

Previous articleস্বাস্থ্যসাথী-র সুফল, জীবন ফিরে পেল খুদে শিবম
Next articleব্রেকফাস্ট নিউজ