Budge Budge bomb blust : ভয়ঙ্কর বিস্ফোরণে কেঁপে উঠল বজবজ, মৃত এক

বিকট শব্দে কেঁপে উঠল বজবজ পুরসভার ১৯ নম্বর ওয়ার্ড

ভয়ঙ্কর বিস্ফোরণ। বিকট শব্দে কেঁপে উঠল বজবজ (Budge Budge) পুরসভার ১৯ নম্বর ওয়ার্ড। একটি পরিত্যক্ত বাড়িতে এই বিস্ফোরণে ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। বিস্ফোরণের তীব্রতায় আশেপাশের বাড়ির চালও ভেঙে পড়ে। স্থানীয় হাজি মহসিন রোডে এই বিস্ফোরণে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
শুক্রবার দুপুরে বিস্ফোরণে ঘটনাস্থলেই মৃত্যু হয় গোলাম মেহেবুব (৪৪) নামে এক ব্যক্তির। জানা গিয়েছে, ওই ব্যক্তি এলাকায় পাগলা দিলীপ নাম পরিচিত।

বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিএসপি (শিল্প) নিরূপম ঘোষের নেতৃত্বে বজবজ থানার বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থল খতিয়ে দেখার পাশাপাশি স্থানীয় লোকজন, প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথাও বলেন তদন্তকারীরা।
বজবজ থানার পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এই বিষয়ে বজবজ পুরসভার পুর প্রশাসকমণ্ডলীর ভাইস চেয়ারম্যান শেখ লুৎফর হোসেন জানান, কী ভাবে এই বিস্ফোরণ ঘটল তা বলতে পারব না। তবে নমাজ পড়ে এসে খেতে বসেছিলাম। বিকট শব্দ শুনে দৌড়ে এসে দেখি ভাঙাচোরা এই বাড়িতে বিস্ফোরণ হয়েছে। এই এলাকা একেবারেই ফাঁকা। কাউকে যে সন্দেহের তালিকায় আনব সেটাও সম্ভব না। পুলিশ তদন্ত করে বের করুক।

ওই পরিত্যক্ত বাড়িটিতে কেন বিস্ফোরণ হল, তা বোঝা যাচ্ছে না। কোনও দাহ্য পদার্থ নাকি বিস্ফোরক মজুত ছিল ওই পরিত্যক্ত বাড়িটিতে, তা খতিয়ে দেখা হচ্ছে। শনিবার ঘটনাস্থলে যাচ্ছে ফরেনসিক টিম।

Previous articleরাতের কলকাতায় ফের শ্লীলতাহানি, গ্রেফতার অভিযুক্ত
Next articleMohammad Rizwan: রিজওয়ানের দায়বদ্ধতায় মুগ্ধ ক্রিকেট বিশ্ব, সেমিফাইনালের আগে দু’রাত আইসিউতে ছিলেন তিনি