India Team: তৃতীয় টেস্টে মাঠে নামবেন বিরাট, সাংবাদিক সম্মলনে ইঙ্গিত অধিনায়কের

মাঠে নেমে সিরিজ নিজের দখলে করতে মরিয়া ভারত অধিনায়ক। তবে বিরাট কোহলি মাঠে নামলেও, তৃতীয় টেস্টে প্রোটিয়াদের বিরুদ্ধে ম‍্যাচে নেই মহম্মদ সিরাজ।

মঙ্গলবার কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার ( South Africa) বিরুদ্ধে তৃতীয় এবং শেষ টেস্ট খেলতে নামছে ভারতীয় দল(India Team)। দ্বিতীয় টেস্টে মাঠে না নামলেও, তৃতীয় টেস্ট মাঠে নামবেন অধিনায়ক বিরাট কোহলি( Virat Kohli)। সোমবার সাংবাদিক সম্মেলনে সেই ইঙ্গিত দিলেন কোহলি। আর শুধু মাঠে নামা নয়, মাঠে নেমে সিরিজ নিজের দখলে করতে মরিয়া ভারত অধিনায়ক। তবে বিরাট কোহলি মাঠে নামলেও, তৃতীয় টেস্টে প্রোটিয়াদের বিরুদ্ধে ম‍্যাচে নেই মহম্মদ সিরাজ। ম‍্যাচের আগেরদিন সাংবাদিক সম্মেলনে এসে জানিয়ে গেলেন অধিনায়ক কোহলি।

এদিন সাংবাদিক সম্মেলনে কোহলি বলেন,” আমি পুরোপুরি ফিট হয়ে গিয়েছি। সিরাজও ক্রমশ সুস্থ হয়ে উঠছে। তবে এই মুহূর্তে আমার মনে হয়, ও ম্যাচের জন্য পুরোপুরি সুস্থ নয়। জোরে বোলার হিসেবে ১১০ শতাংশ সুস্থ না হলে কাউকে নিয়ে ঝুঁকি নেওয়া ঠিক হবে না ম‍্যাচে। সিরাজ এখনও পুরোপুরি ফিট হতে পারেনি। কিন্তু আমি ফিট হয়ে গিয়েছি।”

কেপ টাউনে তৃতীয় টেস্টে সিরাজ খেলবেন না তা একপ্রকার কোহলির কথায় নিশ্চিত। ইতিমধ্যেই সিরাজের জায়গায় কে খেলবেন, তা নিয়ে ইতিমধ্যে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন ভারতীয় দল। তবে কাকে খেলান হবে সে সম্পর্কে স্পষ্ট ইঙ্গিত সাংবাদিক বৈঠকে দিলেন না ভারত অধিনায়ক। কোহলি বলেন,“সিরাজের বদলে কাকে খেলানো যায় সেটা নিয়ে আমি কোচ এবং সহ-অধিনায়কের সঙ্গে বসে আলোচনা করব। এখনও সেই আলোচনা হয়নি। প্রত্যেকে ভাল খেলছে। তাই ওর বদলে কাকে নেওয়া যায়, সেটা নিয়ে অনেক ভাবতে হবে। আশা করি যেই সুযোগ পাক না কেন, অপরজন তাতে একটুও মন খারাপ করবে না।”

আরও পড়ুন:Sc EastBengal: লাল-হলুদে নতুন বিদেশি, মার্সেলো রিবেইরো ডস স‍্যান্টোসকে লনে সই করাল এসসি ইস্টবেঙ্গল

Previous articleTMC Leader Suicide: ‘বন্ধু বিদায়…’, ফেসবুকে পোস্ট করে আত্মঘাতী তৃণমূলকর্মী
Next articleঅভিষেক মডেল : ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে ডায়মন্ড হারবারে চালু ১৮৪ হাইটেক কন্ট্রোল রুম, কমছে পজিটিভিটি রেট