তৃণমূলে ফিরতে চাইছেন শুভেন্দু, কিন্তু ফেরানো হবে না: বিস্ফোরক কুণাল ঘোষ

পুরভোট উপলক্ষে বিজেপির(BJP) প্রার্থী তালিকাকে কেন্দ্র করে জেলায় জেলায় বিক্ষোভ শুরু হয়েছে। কাঁথিতে অধিকারী পরিবারের কোনো সদস্য টিকিট পাননি। এই পরিস্থিতিতেই বুধবার সাংবাদিক বৈঠক করে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূলের(TMC) রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ(Kunal Ghosh)। স্পষ্ট ভাষায় তিনি জানিয়ে দিলেন, “রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) তৃণমূলে ফিরতে চাইছে। ওর সঙ্গে দু’-একজন যারা গিয়েছে, তারাও চাইছে ফিরতে। শুভেন্দু ফিরতে চাইছে, কিন্তু ফেরানো হবে না।”

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কুণাল ঘোষ বলেন, “শুভেন্দু তৃণমূলে ফিরতে চান বলে আমাদের কাছে খবর। কারণ কাঁথিতে অধিকারী পরিবারের কাউকে টিকিট দেয়নি বিজেপি। এত নাকি ভাল কাজ করেছে। বিজেপিতে এখন দমবন্ধ হয়ে আসছে শুভেন্দুর। সৌমেন্দু অধিকারী টিকিট পেলেন না কেন? তৃণমূল অধিকারী পরিবারকে সব দিয়েছিল। এদিকে দরজায় ঠকঠক চলছে।” পাশাপাশি তৃণমূল সরকারকে শুভেন্দুর লাগাতার আক্রমণ প্রসঙ্গে কুণাল ঘোষ বলেন, “শুভেন্দু রাজ্যসরকারকে যদি না আক্রমণ করে তাহলে তো ইডি, সিবিআই-এর মুখে পড়বে। কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেবে। তাই বলছেন এসব। অধিকারী পরিবারের ডানা ছেঁটেছে বিজেপি। দাঁড়ালেই তো হারত। যেভাবে পরিবারতন্ত্র চালিয়েছেন তৃণমূলে থাকতে। এখন ভেসেই থাকতে হবে।”

আরও পড়ুন:Murder: চোখে পেরেক গেঁথে শ্বাসরোধ করে যোগীরাজ্যে নৃশংসভাবে খুন শিশু

এখানে অবশ্য থামেনি তৃণমূল মুখপাত্র। বিজেপির অন্তর্দ্বন্দ্বের বিষয়টি তুলে ধরে তিনি আরও যোগ করেন, “আদি বিজেপি চায় না অধিকারী পরিবারকে। কর্পোরেশনের প্রার্থী হওয়ার যোগ্যতা অধিকারী পরিবারের নেই। সেটা বিজেপির প্রার্থী তালিকা দেখেই বোঝা যাচ্ছে।” অন্যদিকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার কেউ একহাত নেন কুণাল ঘোষ। তিনি বলেন, “বিজেপিতে সার্কাস চলছে, সুকান্ত মজুমদার আগে সেটা দেখুন। শান্তনু ঠাকুররা কী করছেন, তার কোনও খবর ছিল সুকান্তর কাছে? বিজেপি এখন জনবিচ্ছিন্ন, মানুষ সহ্য করতে পারছে না।”

Previous articleদাঁইহাটায় বিজেপি প্রার্থীদের আপত্তিকর মুহূর্তের ছবিতে ছয়লাপ
Next articlefarm2homeshop : গ্রামবাংলা আর শহরের সেতুবন্ধন ফার্ম টু হোম শপ