Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) আগামী ২৬ মার্চ আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রানার্স কলকাতা নাইট রাইডার্স। খেলা শুরুর আগেই বড় ধাক্কা খেল কেকেআর। কেকেআর প্রথম পাঁচ ম্যাচে পাচ্ছে না দুই অজি সুপারস্টার অ্যারন ফিঞ্চ ও প্যাট কামিন্সকে।

২) আইপিএলের জন‍্য নতুন জার্সি উন্মোচল করল চেন্নাই সুপার কিং। নতুন কিট পার্টনার হিসাবে তারা পেয়েছে টিভিএস ইউরোগ্রিপকে। গতবারের চ্যাম্পিয়ন দলের নতুন জার্সিতে ভিডিওতে দেখা গেল ক্যাপ্টেন এমএস ধোনি , অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও ওপেনিং ব্যাটার রুতুরাজ গায়কোয়াড়কে।

৩) ইতিহাস লিখতে চলেছে এবারের আইপিএল। বললেন বিসিসিআই সচিব জয় শাহ। জয় শাহ জানিয়েছেন যে, এবার আইপিএল থেকে উপার্জন হবে ১০০০ কোটি টাকা। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগের ইতিহাসে এই প্রথমবার বেগুনি টুপি ও কমলা টুপিও স্পনসর্ড! ঘটনাচক্রে বিসিসিআই ইতিমধ্যে ৯টি স্পনসরশিপ স্লট বিক্রি করে ফেলেছে।

৪) টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ফিরে পেলেন হারানো সিংহাসন। বুধবার আইসিসি-র প্রকাশিত টেস্ট ব়্যাঙ্কিংয়ে ফের একবার বিশ্বের এক নম্বর  অলরাউন্ডার হয়েছেন জাদেজা। ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডারকে সিংহাসনচ্যুত করে মগডালে উঠে এসেছেন জাদেজা।

৫) রাহুল ভেকের গোলে দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটিয়েও শেষরক্ষা হল না। বুধবার আন্তর্জাতিক ফিফা ফ্রেন্ডলিতে বাহরিনের কাছে ১-২ গোলে হেরে গেল ভারত।

আরও পড়ুন:Breakfast News: ব্রেকফাস্ট নিউজ

Previous articleBreakfast News: ব্রেকফাস্ট নিউজ
Next articleAbhisekh Chatterjee :প্রয়াত জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়