Taslima Nasrin : সম্পর্ক নিয়ে সুস্মিতার দিকে আঙুল তুললেন তসলিমা নাসরিন

সুস্মিতা-ললিত প্রেম নিয়ে প্রশ্ন তুলেছেন তসলিমা। কিছুদিন আগেই যে সোশ্যাল মিডিয়াই তাঁকে 'মৃত' করে দিয়েছিল, সেই মাধ্যমেই ফের সরব তসলিমা।

ফের শিরোনামে বাংলাদেশের (Bangladesh) বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)। সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে এবার তাঁর টার্গেট প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen)। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদির (Lalit Modi) সঙ্গে তাঁর নতুন সম্পর্ক নিয়ে জোর চর্চা নেট দুনিয়ায়। কেউ জানাচ্ছেন শুভেচ্ছা আবার কারোর তরফ থেকে প্রকাশ পাচ্ছে ব্যঙ্গাত্মক সমালোচনা। এবার এই নিয়ে মুখ খুললেন লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)।

বিনোদন জগতের চর্চার বিষয় ললিত-সুস্মিতা। ললিত মোদির সঙ্গে সম্পর্ক নিয়ে সরাসরি কিছু না বললেও নিজের বর্তমান জীবন নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন সুস্মিতা সেন। ললিত মোদীর সঙ্গে তাঁর প্রেম নিয়ে চর্চার মাঝে শুক্রবার সোশ্যাল মিডিয়ায় দুই মেয়ের সঙ্গে সেলফি তুলে পোস্ট করে সুস্মিতা। কোনও প্রসঙ্গ না টেনে কিছুটা হেঁয়ালি করে লেখেন, “আমি যেখানে আছি সুখে আছি। বিবাহিত নই, এখানে কোনও আংটির বিষয়ও নেই। শুধুই নিঃশর্ত ভালোবাসায় ঘেরা।” এরপরই সুস্মিতা-ললিত প্রেম নিয়ে প্রশ্ন তুলেছেন তসলিমা। কিছুদিন আগেই যে সোশ্যাল মিডিয়াই তাঁকে ‘মৃত’ করে দিয়েছিল, সেই মাধ্যমেই ফের সরব তসলিমা। নিজের নস্টালজিয়ার কথা উল্লেখ করে তিনি লেখেন, “সুস্মিতা সেনের সঙ্গে আমার একবারই দেখা হয়েছিল।” তসলিমার কথায়, “আমার সবচেয়ে ভালো লাগত সুস্মিতা সেনের ব্যক্তিত্ব। অল্প বয়সেই দুটো মেয়েকে দত্তক নিয়েছেন। ভালো লাগত তাঁর সততা, সাহসিকতা, সচেতনতা, স্বনির্ভরতা, ভালো লাগত তাঁর দৃঢ়তা, ঋজুতা।” সেই সুস্মিতা সেনের ব্যক্তিগত সম্পর্ক প্রকাশ্যে আসতেই প্রাক্তন বিশ্ব সুন্দরীর নৈতিকতার দিকে আঙুল তুলেছেন লেখিকা। তিনি প্রশ্ন তুলেছেন তাহলে কি টাকার কাছেই বিক্রি হয়ে গেলেন সুস্মিতা সেন? তসলিমা জানিয়েছেন টাকার প্রেমে যাঁরা পড়েন, তাঁদের ওপর থেকে লেখিকার আস্থা নেই। এভাবেই সমালোচনায় সুস্মিতাকে বিঁধলেন তসলিমা নাসরিন।


Previous articleপিৎজা ডেলিভারি দিতে গিয়ে প্রাণ বাঁচালেন পাঁচজনের, যুবককে কুর্ণিশ পুলিশের
Next articlePulwama: ফের পুলওয়ামায় জঙ্গি হামলা, মৃত এক সিআরপিএফ জওয়ান