‘সুযোগ পেলে ফের বাংলায় ফিরবো’, মুখ‍্যমন্ত্রীর হাত থেকে বঙ্গভূষণ সম্মান নিয়ে জানালেন ঋদ্ধি

এদিকে মুখ‍্যমন্ত্রীর কাছ থেকে এই সম্মান পেয়ে উচ্ছসিত ঋদ্ধি। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন," আমি অনেক কৃতজ্ঞ মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের কাছে।

সুযোগ পেলে ফের বাংলায় ফিরবেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। সোমবার বঙ্গভূষণ সম্মান হাতে নিয়ে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে (Mamata Banerjee) স্বয়ং জানালেন ঋদ্ধি। বঙ্গভূষণ পেতে চলেছেন ঋদ্ধি, সেটা আগেই ঘোষণা হয়েছিল। সেই মতো সোমবার নজরুল মঞ্চে মুখ্যমন্ত্রীর হাত থেকে সম্মান গ্রহণ করেন পাপালি। সোমবার বঙ্গভূষণ সম্মান ঋদ্ধির হাতে তুলে দেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। তখনই তাঁকে বাংলায় ফেরার ইচ্ছের কথা জানান ঋদ্ধি।

চলতি বছরই বাংলা ছেড়ে ত্রিপুরার হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলার সিদ্ধান্ত নিয়েছেন ঋদ্ধি। সিএবির একাংশের ওপর অভিমান করে বাংলা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন পাপালি। আর সূত্রের খবর সোমবার মঞ্চে সেই নিয়ে মমতার সঙ্গে কথা হয় তাঁর। মঞ্চে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস মুখ্যমন্ত্রীকে বলেন, ঋদ্ধি এবছর বাংলার হয়ে খেলবেন না। সেই সময় মমতা বন্দ‍্যোপাধ‍্যায় ঋদ্ধির কাছে কারণ জানতে চান। আর সেই সময়ই ঋদ্ধি জানান যে, এই বছর তিনি ত্রিপুরার হয়ে খেলবেন। পাশাপাশি তিনি এও জানান, এবছর ত্রিপুরার হয়ে খেললেও সুযোগ পেলে আবার বাংলায় ফিরবেন তিনি।

এদিকে মুখ‍্যমন্ত্রীর কাছ থেকে এই সম্মান পেয়ে উচ্ছসিত ঋদ্ধি। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন,” আমি অনেক কৃতজ্ঞ মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের কাছে। আমি এই সম্মান পেয়ে গর্ববোধ করছি।”

আরও পড়ুন:তিন প্রধানকে বঙ্গবিভূষণ সম্মান, ১০ আগাস্ট মোহনবাগানের নবর্নিমিত তাঁবুর উদ্বোধন মুখ‍্যমন্ত্রীর

 

Previous articleপার্থ-অর্পিতার ৯ দিন ইডি হেফাজতের নির্দেশ বিশেষ আদালতের
Next articleটাকা লুকোতে বাড়িতে বাংকারও বানান পার্থর বান্ধবী অর্পিতা! এবার বিস্ফোরক মামী