Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) সিরিজে সমতা ফেরাল ওয়েস্ট ইন্ডিজ। সোমবার রাতে ভারতের বিরুদ্ধে ভারতকে ৫ উইকেটে হারাল ক‍্যারিবিয়ানরা। নির্ধারিত ওভারের দু’বল আগেই ১৩৮ রানে অলআউট হয়ে যায় ভারত। জবাবে চার বল বাকি থাকতে জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ।

২) বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসের ভারোত্তলন থেকে ফের পদক জিতল ভারত। মীরাবাইদের সাফল্যের ধারা বজায় রেখে মেয়েদের ৭১ কেজি বিভাগে দেশকে ব্রোঞ্জ পদক এনে দিলেন হরজিন্দর কৌর।

৩) কমনওয়েলথ গেমসে জুডো থেকে এল ভারতের ঘরে একটি রুপো এবং ব্রোঞ্জ পদক। জুডোর ৪৮ কেজি বিভাগে রুপো পেলেন সুশীলা দেবী। ফাইনালে তিনি হারেন দক্ষিণ আফ্রিকার মিকায়েলা হোয়াইটবুইয়ের কাছে। অন্য দিকে, পুরুষদের ৬০ কেজি বিভাগে ব্রোঞ্জ পদকের লড়াইয়ে জিতলেন বিজয় কুমার।

৪) আইএসএলে ইস্টবেঙ্গল নামেই খেলবে লাল-হলুদ, জানিয়ে দিলেন ইমামি কর্তরা।আমাদের পাশে থাকবেন ধৈর্য রাখবেন। আপনাদের সঙ্গে দেখা হবে ট্রফি হাতে নিয়ে। আমরা ভাল দল গড়ব, বললেন ইমামি কর্তা আদিত্য আগারওয়াল।

৫) লাল-হলুদের থেকে ‘ভারত গৌরব’ সম্মান পাওয়াটা বিরাট ব্যাপার, বললেন লিয়েন্ডার পেজ। “অনেকে আমায় জিজ্ঞেস করে তুমি কোন দলের সমর্থক? আমি হৃদয় থেকে ইস্টবেঙ্গলের সমর্থক,” ভারত গৌরব সম্মান নিয়ে বললেন ঝুলন গোস্বামী।

আরও পড়ুন:Breakfast news :  ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleফের অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে ইডি, কেন?
Next articleমার্কিন ড্রোন হামলায় নিহত ৯/১১ হামলার অন্যতম চক্রী, জানালেন বাইডেন