আমার নাম করে কেউ প্রভাবশালী হবে, বরদাস্ত করব না: কড়া হুঁশিয়ারি শোভনদেবের

সামনে পঞ্চায়েত নির্বাচন(Panchayat election)। তার আগে তৃণমূলের(TMC) মঞ্চে দাঁড়িয়ে দুর্নীতি ইস্যুতে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের পারিষদীয় মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়(Sohan Dev Chatterjee)। করা সুরে তিনি জানিয়ে দিলেন, “আমাকে ব্যবহার করে কেউ নিজের সম্পত্তি বাড়াক তা আমি চাই না। একই সঙ্গে জনতাকে তার প্রশ্ন, আমাদের ভোট দেবেন আর খেয়াল রাখবেন না আমি কেমন আছি?” শোভন দেবের বক্তব্যের ভিডিও সোমবার ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়।

খড়দহের মহিষপোতা এলাকায় দলীয় কর্মসূচিতে অংশ নিয়ে দুর্নীতি প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাকে ব্যবহার করে কেউ নিজের সম্পত্তি বাড়াক, তা আমি চাই না। আমার নাম করে কেউ প্রভাবশালী হবে, তা বরদাস্ত করব না।’ শোভন বলেন, ‘আপনারা আমাকে ভোট দিয়েছেন, নির্বাচনে জয়ী করেছেন। আপনারা আমার জীবনযাত্রার ওপর নজুর রাখুন। আমি কেমন আছি, সেটা খেয়াল রাখুন।’ শোভন আরও বলেন, ‘যার কিছু ছিল না, সে হঠাৎ করে সম্পত্তির মালিক হয়ে গেল। একজন বাসের কনডাক্টর, সে ৫০ বিঘার মালিক হয়ে গেল। এ কখনও সম্ভব হয়? কোথা থেকে হয়, কে দিচ্ছে টাকা?’

এ পাশাপাশি স্বপন দেব কে বলতে শোনা যায়, “আমি চাইনা আমার গায়ে কেউ কালো দাগ ছিটিয়ে দিক। এত বছর আছি আমার অনেক বয়স হয়েছে। মাথা উঁচু করে আছি। আমার বাবা আমাকে বিধায়ক মন্ত্রী করেননি। আমার দল করেছে, মানুষ করেছে।”

Previous articleদেশবাসীকে এশিয়া কাপ উৎসর্গ ফাইনালের নায়ক ভানুকা রাজাপক্ষর
Next articleকেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির অতি সক্রিয়তার বিরুদ্ধে রাজ্য বিধানসভায় নিন্দা প্রস্তাব আনবে সরকার