মোদির সভা ভরাতে ভাড়া করা সমর্থকদের টাকা না পেয়ে বিক্ষোভ! ভাইরাল ভিডিও

প্রতিশ্রুতিমতো ৫০০ টাকা না পেয়ে রাস্তায় নেমে বিক্ষোভ দেখায় সেই ভাড়া করা সমর্থকরা। এমনকী ওই নেতার বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগও দায়ের করা হয়। খবর পেয়ে ড্যামেজ কন্ট্রোলে তড়িঘড়ি আসরে নামেন বিজেপির রাজ্য নেতারা

বিজেপি শাসিত রাজ্যেই কিনা নরেন্দ্র মোদির জনসভায় লোক টানতে দেদার টাকা ছড়াচ্ছে বিজেপি! বিষয়টি একেবারে হাতেনাতে প্রমাণ হয়েছে শনিবার। তাও আবার খোদ বিজেপি শাসিত কর্ণাটকে। মোদির জনসভায় টাকা ছড়িয়ে লোক জড়ো করার অভিযোগ অবশ্য এই প্রথম নয়। এর আগে বাংলার ভোটের সময়ও টাকা ছড়িয়ে মোদির সভায় লোক এনেছিল বিজেপি।

প্রধানমন্ত্রী মোদির বেঙ্গালুরু সভায় ভিড় বাড়াতে আনা হয়েছিল “ভাড়া” করা সমর্থক! মাথাপিছু ৫০০ টাকা। কিন্তু সেই প্রতিশ্রুতিও পূরণ করা হয়নি। সভা শেষে ভাড়া করা সমর্থকদের হাতে ধরানো হয় মাত্র ২০০ টাকা। আর তার জেরেই সামনে এসেছে গোটা ঘটনা। অভিযোগের তির স্থানীয় এক বিজেপি নেতার বিরুদ্ধে।

প্রতিশ্রুতিমতো ৫০০ টাকা না পেয়ে রাস্তায় নেমে বিক্ষোভ দেখায় সেই ভাড়া করা সমর্থকরা। এমনকী ওই নেতার বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগও দায়ের করা হয়। খবর পেয়ে ড্যামেজ কন্ট্রোলে তড়িঘড়ি আসরে নামেন বিজেপির রাজ্য নেতারা। বিক্ষোভকারীদের বুঝিয়ে-সুজিয়ে তাঁরাই পরিস্থিতি সামাল দেন।

কিন্তু তাতে টাকার বিনিময়ে মোদির সভায় লোক আনার বিষয়টি আড়াল করা যায়নি। ততক্ষণে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বিক্ষোভের ভিডিও দাবানলের মতো ভাইরাল হয়ে যায়। আর এই ঘটনাকে হাতিয়ার করে এবার আসরে নেমেছে কংগ্রেস সহ বিরোধী দলগুলি। প্রতারিতদের প্রতি সুবিচারের দাবি তোলা হয়েছে রাজ্যজুড়ে।

আরও পড়ুন:ডেঙ্গি দমনে প্রচার সত্ত্বেও ফের বেলেঘাটা হাসপাতালে আক্রান্ত রোগীর মৃত্যু

 

 

Previous articleডেঙ্গি দমনে প্রচার সত্ত্বেও ফের বেলেঘাটা হাসপাতালে আক্রান্ত রোগীর মৃত্যু
Next articleপ্রিয়জনকে হারালেন মহেশবাবু, প্রয়াত দক্ষিণী জয়প্রিয় অভিনেতা শিব রামা কৃষ্ণ মূর্তি