প্রিয়জনকে হারালেন মহেশবাবু, প্রয়াত দক্ষিণী জয়প্রিয় অভিনেতা শিব রামা কৃষ্ণ মূর্তি

প্রিয়জনকে হারালেন তেলেগু ছবির সুপারস্টার মহেশবাবু।প্রয়াত  মহেশবাবুর বাবা তথা দক্ষিণী ছবির কিংবদন্তি তারকা গট্টামানেনি শিব রামা কৃষ্ণ মূর্তি। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। আজ, মঙ্গলবার ভোর চারটে নাগাদ হাসপাতালেই মারা যান প্রবীণ অভিনেতা।কিংবদন্তি অভিনেতার মৃত্যুতে শোকাতুর গোটা পরিবার সহ অভিনয় জগত।

আরও পড়ুন:National Award 2022: জাতীয় পুরস্কারে দক্ষিণী সিনেমার আধিপত্য, সেরা বাংলা ছবি ‘অভিযাত্রিক’

দিন কয়েক ধরেই শারীরিক অবস্থা ভাল যাচ্ছিল না অভিনেতার বাবা। সোমবার হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে ভর্তি করা হয় গট্টামানেনি শিব রামা কৃষ্ণ মূর্তিকে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করান তাঁর পুত্রবধূ নম্রতা শিরোদকরই । চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রাখার কথা বলেলও ২৪ ঘণ্টা কাটতে না কাটাতেই মঙ্গলবার ভোর চারটে নাগাদ প্রয়াত হন অভিনেতার বাবা।

প্রসঙ্গত। গট্টামানেনি শিব রামা কৃষ্ণ মূর্তি ছিলেন একাধারে প্রযোজক, পরিচালক ও অভিনেতা। ৩৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। একের পর এক হিট ছবি দিয়েছেন তাঁর দর্শকদের। এমন একটা সময় গিয়েছে অভিনেতার বাবা কৃষ্ণ তিনটি শিফ্টেই কাজ করেছেন। তবে এমনও হয়েছে বহু ছবিতে বিনা পারিশ্রমিকেও কাজ করেছেন এই কিংবদন্তি অভিনেতা। শুধু তাই নয়, রাজনৈতিক মহলেও সক্রিয় ছিলেন মহেশবাবুর বাবা।  ১৯৮০ সালে কংগ্রেসে যোগ দেন, পরে সাংসদও হন। কিন্তু রাজীব গান্ধী মৃত্যুর পর তিনি রাজনীতি থেকে বিদায় নেন তিনি।

Previous articleমোদির সভা ভরাতে ভাড়া করা সমর্থকদের টাকা না পেয়ে বিক্ষোভ! ভাইরাল ভিডিও