বিশ্বের সেরা ৫০ অভিনেতার তালিকায় এবার শাহরুখ খানের নাম !

ভারতীয় তারকা হিসেবে ম্যাগাজিনের তালিকায় নাম উঠেছে শাহরুখের। এর মধ্যে আছে 'কুছ কুছ হোতা হ্যায়' ছবির রাহুল , সঞ্জয় লীলা বনসালির ছবি 'দেবদাস' থেকে মুখ্য চরিত্র , আশুতোষ গোয়ারিকরের 'স্বদেশ' ছবি থেকে মোহন ভার্গব- এর চরিত্র.

‘পাঠান’ (Pathan) বিতর্কের মাঝেই বলিউড বাদশা কিং খানের জন্য বড় সুখবর। পৃথিবীর সেরা ৫০ অভিনেতার তালিকায় এবার শাহরুখ খানের (Shahrukh Khan)নাম। দেশ জুড়ে ‘পাঠান’ বিতর্কের মাঝেই এবার পৃথিবীর সেরা ৫০ অভিনেতার তালিকায় একমাত্র ভারতীয় অভিনেতা হিসেবে নাম তুললেন শাহরুখ খান (Shahrukh Khan)। এম্পায়ার ম্যাগাজিনের তরফে যে তালিকা প্রকাশ করা হয়েছে তাতে মার্লন ব্র্যান্ডো
(Marlon Brando), টম হ্যাঙ্কস (Tom Hanks), কেট উইন্সলেটের (Kate Winslet)পাশে রয়েছেন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার শাহরুখ খান।

একদিকে পাঠান সিনেমা নিয়ে বিতর্কে উত্তপ্ত গোটা দেশ। একাধিক জায়গায় ছবি মুক্তির উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এখানেই শেষ নয় পাঠান সিনেমার বহু বিতর্কিত গান ‘বেশরম রং’ থেকে দীপিকার গেরুয়া রং – এর পোশাক এবং শাহরুখের সঙ্গে আপত্তিকর দৃশ্য বাতিলের দাবি তোলা হয়েছে। বয়কট পাঠান, এই ট্রেন্ডের মাঝেই শাহরুখকে খু*নের হুমকি দিয়েছেন অযোধ্যার এক সাধু। বিতর্কের মাঝেই ২২ ডিসেম্বর সকাল ১১ টায় পাঠানের পরবর্তী গান ‘ঝুমে জো পাঠান’ মুক্তি পাবে বলে জানিয়েছেন নায়ক স্বয়ং। আর এসবের মাঝেই সুখবর এল তাঁর জন্য। একমাত্র ভারতীয় তারকা হিসেবে ম্যাগাজিনের তালিকায় নাম উঠেছে শাহরুখের। এর মধ্যে আছে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির রাহুল , সঞ্জয় লীলা বনসালির ছবি ‘দেবদাস’ থেকে মুখ্য চরিত্র , আশুতোষ গোয়ারিকরের ‘স্বদেশ’ ছবি থেকে মোহন ভার্গব- এর চরিত্র এই সব কিছুই শাহরুখ খানকে আল প্যাসিনো, লিওনার্দো ডিক্যাপ্রিওর (Leonardo DiCaprio)সঙ্গে এই তালিকায় নিজের জায়গা করে পাকা করতে সাহায্য করেছে।

 

Previous articleআবগারি নীতি মামলায় ইডি চার্জশিটে মনীশ সিসোদিয়া ও কেসিআর কন্যা কবিতার নাম
Next articleভারতের দরিদ্রতম মুখ্যমন্ত্রী কে জানেন? তাঁর সম্পত্তির পরিমাণ কত? জেনে নিন