জটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন ! মন খারাপ অনুরাগীদের

ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাকেশ পুত্র। প্রাক্তন স্ত্রী সুজানের সম্মতিতেই সাবার সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি। কিন্তু তার আগেই ছন্দপতন!

কদিন আগেই জন্মদিন পালন করেছেন অভিনেতা। রোশন পরিবারে আবার সানাই শোনার অপেক্ষায় হৃতিক (Hrithik Roshan) ফ্যানেরা। কিন্তু এসবের মাঝেই এল খারাপ খবর। জটিল রোগে আক্রান্ত বলিউডের গ্রিক গড। জানা যাচ্ছে বোন ম্যারো (Bone marrow surgery) সংক্রান্ত সমস্যায় ভুগছেন তিনি। খুব তাড়াতাড়ি জটিল অপারেশন (Operation) হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সম্প্রতি প্রেমিকা সাবা আজাদ (Saba Azad) ও দুই ছেলেকে নিয়ে ইউরোপ ঘুরে এলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। তাঁর ৪৯ তম জন্মদিনে ভক্তদের জন্য এল সুখবর। ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাকেশ পুত্র। প্রাক্তন স্ত্রী সুজানের সম্মতিতেই সাবার সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি। কিন্তু তার আগেই ছন্দপতন! আচমকাই অভিনেতাকে ক্যামেরাবন্দি করলেন বোন ম্যারো প্রতিস্থাপন কেন্দ্রের বাইরে। আর সেখান থেকেই শুরু হয় জল্পনা। সূত্রের খবর, রক্ত জনিত সমস্যায় ভুগছেন হৃতিক। ‘ব্যাং ব্যাং’ (Bang Bang) ছবির শ্যুটিং এর সময় মাথায় আঘাত পান হৃতিক। রক্ত জমাট বেধে যায় মস্তিষ্কে (Blood clots in the brain)। সেই থেকেই চিকিৎসা চলছে অভিনেতার। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে রোশন পরিবারের (Roshan Family) তরফে কোনও তথ্য মেলেনি।

Previous articleমকর সংক্রান্তিতে ‘নিখোঁজ’ শীত! একধাক্কায় অনেকটাই বাড়ল তাপমাত্রা
Next articleঅস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে স্বস্তিতে ভারতীয় দল, ফিরছেন জাদেজা : সূত্র