নিয়োগ দুর্নীতি নিয়ে এবার কুন্তল ঘোষকে তলব সিবিআই-এর

কুন্তল ঘোষের বিরুদ্ধে টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ উঠেছে। অফলাইন রেজিস্ট্রেশন থেকে শুরু করে ভুয়ো লেনদেনের নথি সংক্রান্ত একাধিক তথ্য সিবিআই-এর কাছে এসে পৌঁছেছে।

মানিক ঘনিষ্ঠ তাপস মণ্ডলের (Tapas Mondal)অভিযোগের প্রেক্ষিতে এবার হুগলি জেলার যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে (Kuntal Ghosh)তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বুধবার দুপুরে কলকাতার নিজাম প্যালেসে (Nizam Palace) হাজিরা দেন কুন্তল। এর সঙ্গে তাপস মণ্ডলের প্রতিনিধিকেও ডেকে পাঠান হয়েছে বলে CBI-সূত্রে খবর।

কুন্তল ঘোষের বিরুদ্ধে টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ উঠেছে। অফলাইন রেজিস্ট্রেশন থেকে শুরু করে ভুয়ো লেনদেনের নথি সংক্রান্ত একাধিক তথ্য সিবিআই-এর কাছে এসে পৌঁছেছে। কুন্তলের সঙ্গে মানিক ঘনিষ্ঠ তাপস মণ্ডলের ব্যাঙ্ক সংক্রান্ত নথি খতিয়ে দেখতে চায় CBI। কাদের কাছে নিয়োগ দুর্নীতির টাকা পৌঁছেছে তা কুন্তলের কাছ থেকে জানতে চাইবেন গোয়েন্দারা বলেই মনে করা হচ্ছে। তিনি কতজনকে টাকার বিনিময়ে চাকরি দিয়েছেন, কোন কোন কলেজে তাঁর যোগাযোগ রয়েছে এবং বিকাশ ভবনে তিনি কাকে কাকে চেনেন এইসব প্রশ্নই করা হবে তাঁকে। এর পাশাপাশি তাপস মণ্ডলের সঙ্গে তাঁর লেনদেনের বিস্তারিত জমা দিতে হবে তদন্তকারীদের কাছে। গত সপ্তাহে তাপস মণ্ডল দাবি করেন, হুগলির যুব তৃণমূল নেতা তথা যুব তৃণমূলের রাজ্য সম্পাদক কুন্তল ঘোষ চাকরি দেওয়ার বিনিময়ে প্রায় ১৯.৫ কোটি টাকা তুলেছেন। সিবিআই সূত্রের খবর গত সপ্তাহে অন্তত ২ বার সিবিআইয়ের হাজিরা এড়িয়েছেন তিনি। যদিও বুধবার বিকেলের আগেই তিনি নিজাম প্যালেসে পৌঁছে যান বলেই খবর।

Previous article১১ হাজার কর্মী ছাঁটাইয়ের পথে মাইক্রোসফট!
Next articleনিজের অতীত মনে পড়েছে! “ভূত” সেজে কবিতায় আত্মসমালোচনা দলবদলু রুদ্রনীলের