চলন্ত ট্রেনে সহযাত্রীর গায়ে আ*গুন লাগিয়ে চম্পট দু*ষ্কৃতীর! মৃ*ত ৩

ট্রেন ছুটছিল নিজের মতো। ট্রেনে থাকা যাত্রীরাও কখন গন্তব্যে পৌঁছবেন সেকথাই ভাবছিলেন। এমনসময় ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। এক সহযাত্রীর গায়ে আগুন ধরিয়ে দিল এক ব্যক্তি! যার জেরে অগ্নিদগ্ধ হয়ে ১ শিশু এবং এক মহিলা সহ মোট তিনজনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন:রামনবমীর মিছিল ঘিরে রাজ্যে অ.শান্তির চেষ্টা বিজেপির, তীব্র নিন্দা তৃণমূলের

রবিবার রাতে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটে কেরলের কোঝিকোড়ে।পুলিশ সূত্রে জানা গেছে, এদিন রাত ৯টা ৪৫ নাগাদ কোঝিকোড় স্টেশন পেরনোর পর কোরাপুঝা রেলব্রিজে উঠছিল আলাপ্পুঝা-কান্নুর এক্সিকিউটিভ এক্সপ্রেস ট্রেন। সেই সময় ট্রেনেরই এক যাত্রী তার সহযাত্রীর গায়ে দাহ্য কোন তরল পদার্থ ঢেলে হঠাৎ করে আগুন লাগিয়ে দেয়। ঘটনার জেরে পুরো কামরায় আগুন ছড়িয়ে পড়ে। পুড়ে জখম হন অন্তত ৮ জন।

আগুন লাগানোর পর ট্রেন থেকে নেমে চম্পট দেয় অভিযুক্ত দুষ্কৃতী। এদিকে, ট্রেনের চেন টেনে ট্রেনটি দাঁড় করিয়ে দেন যাত্রীরা। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ট্রেনটি কান্নুর স্টেশনে পৌঁছনোর পর যাত্রীরা জানান যে এক মহিলা এবং একটি শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এক যাত্রী জানিয়েছেন, আহত অবস্থায় এক ব্যক্তি এক মহিলা ও একটি শিশুকে খুঁজে যাচ্ছিলেন। যাত্রীদের নিখোঁজ হওয়ার খবর পেতেই কান্নুর পুলিশ তল্লাশি শুরু করে। এরপরেই রেললাইনের উপর ওই মহিলা, ১ বছরের একটি শিশু এবং মধ্যবয়সি এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। পুলিশের অনুমান, আগুন লাগার সময় তাঁরা ট্রেন থেকে নামার চেষ্টা করছিলেন অথবা পড়ে গিয়েছিলেন। তাতেই মৃত্যু হয়েছে ৩ জনের।

তদন্তকারীরা জানিয়েছেন, কোঝিকোড় মেডিকেল কলেজ সহ শহরের একাধিক হাসপাতাল মিলিয়ে মোট ৯ জন জখম যাত্রীকে ভর্তি করা হয়েছে। তাঁদের সুস্থ করে তোলার চেষ্টা চলছে।
পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজে দেখা গেছে অভিযুক্তকে। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে। কী কারণে সে সহযাত্রীর গায়ে আগুন লাগিয়ে দিল, তা এখনও স্পষ্ট নয়।

 

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleপুলিশি তৎপরতায় মেয়ো রোডের বাস দু*র্ঘটনায় গ্রে.ফতার চালক , হেলদোল নেই বাস মালিকের