ক.ঙ্কালের হাতে সধবার চিহ্ন, সেপ.টিক ট্যাঙ্ক থেকে উ.দ্ধার মহিলার দে.হ!

বাড়িওয়ালী জানিয়েছেন ভাড়াটেদের নাম ভোম্বল মণ্ডল (Bhombal Mondal) এবং তাঁর স্ত্রী টুম্পা মণ্ডল। সিআইডি (CID) সূত্রে খবর, টুম্পাকে শ্বাসরো*ধ করে খু*ন করেন তাঁর স্বামী।

হাড়হিম করা ঘটনা কলকাতার সোনারপুরে (Sonarpur, Kolkata)। মিলনপল্লী এলাকায় এক বাড়ির সেপটিক ট্যাঙ্ক (Septic tank)থেকে মহিলার দেহ উদ্ধার করলেন গোয়েন্দারা। খুনের অভিযোগ উঠছে ঐ মহিলার স্বামীর বিরুদ্ধে। বাড়ির মালিক রূপালি মল্লিক জানিয়েছেন, দম্পতি ২০২০ সালে তাঁদের বাড়িতে ভাড়া থাকতে এসেছিলেন। দুমাস তাঁরা সেখানে ছিলেন। বাড়িওয়ালী জানিয়েছেন ভাড়াটেদের নাম ভোম্বল মণ্ডল (Bhombal Mondal) এবং তাঁর স্ত্রী টুম্পা মণ্ডল। সিআইডি (CID) সূত্রে খবর, টুম্পাকে শ্বাসরোধ করে খুন করেন তাঁর স্বামী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুলতলির (Kultali) বাসিন্দা লক্ষণ হালদার অভিযোগ করেন, তাঁর মেয়ে টুম্পা মণ্ডলকে (Tumpa Mondal) খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর সোনারপুর থানা (Sonarpur Police)তদন্ত শুরু করে। প্রাথমিক ভাবে মৃতার স্বামীর দিকেই সন্দেহ বাড়ে পুলিশের। জিজ্ঞাসাবাদ করে অভিযুক্ত ভোম্বলের কাছ থেকে কোনও জবাব না পেয়ে টুম্পা মণ্ডলের স্বামীকে গ্রেফতার করা হয়। কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) নির্দেশে গত ১৩ জুন এই ঘটনায় সিআইডি (CID) তদন্তভার নেয়। বারবার এড়িয়ে গেলেও ২৩ জুন জেরা চলাকালীন টুম্পার স্বামী খুনের কথা স্বীকার করে নেন।

পুলিশের গোয়েন্দা সূত্রে খবর, ২০২০ সালের মার্চ মাসে নিখোঁজ হয়ে যান দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের গৃহবধূ টুম্পা মণ্ডল। এর আগে অবশ্য বাপের বাড়িতে ফোন করে টুম্পা জানান, তাঁর স্বামীর মানসিক ও শারীরিক নির্যাতনের কথা। ২০২০-র এপ্রিলে গ্রেফতারও হয় টুম্পার স্বামী ভোম্বল মণ্ডল। কিন্তু জামিন পেয়ে যায়। এরপরও মেয়ের খোঁজ না মেলায়, হাইকোর্টের দ্বারস্থ হন টুম্পার বাবা। শনিবার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযুক্তকে সঙ্গে নিয়ে সোনারপুরে গিয়ে বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে গৃহবধূ মৃতদেহ উদ্ধার সিআইডি আধিকারিকরা। কী কারণে খুন তা স্পষ্ট নয়।

 

Previous articleনির্বাচনী প্রস্তুতি তুঙ্গে, জেলায় জেলায় রুটমার্চ কেন্দ্রীয় বাহিনীর
Next articleফের যোগীরাজ্য! ম.র্মান্তিক পরিণতি একই পরিবারের ৫ সদস্যের