যাদবপুরকাণ্ডে লালবাজারের স্ক্যানারে আরও কয়েকজন পড়ুয়া-প্রাক্তনী!

লালবাজার সূত্রে খবর, ঘটনার দিন এবং আগেও এরা সকলেই বিশ্ববিদ্যালয়ের হস্টেলে উপস্থিত ছিলেন। তবে প্রথমবর্ষের পড়ুয়া মৃত্যুর ঘটনা বড় আকার ধারণ করার পর এরা সবাই হস্টেল ছেড়ে পালিয়েছে বলে অভিযোগ।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে (Jadavpur University) প্রথম বর্ষের ছাত্রের রহস্যমৃত্যুর ঘটনায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য হাতে আসছে তদন্তকারীদের হাতে। এবার বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী ধৃত সৌরভ চৌধুরীকে (Sourav Chakraborty) জেরা করে আরও ১৫ জনের নাম জানতে পেরেছে পুলিশ। শুক্রবার এমনটাই জানিয়েছেন লালবাজারের তদন্তকারীরা। তবে, এরা সকলেই অধরা বলে জানিয়েছে পুলিশ। এই ১৫ জনের অধিকাংশই ভিন রাজ্যে গিয়ে আত্মগোপন করেছেন বলে প্রাথমিকভাবে সন্দেহ করছে পুলিশ।

লালবাজার (Lal Bazar) সূত্রে খবর, ঘটনার দিন এবং আগেও এরা সকলেই বিশ্ববিদ্যালয়ের হস্টেলে উপস্থিত ছিলেন। তবে প্রথমবর্ষের পড়ুয়া মৃত্যুর ঘটনা বড় আকার ধারণ করার পর এরা সবাই হস্টেল ছেড়ে পালিয়েছে বলে অভিযোগ। লালবাজার সূত্রে খবর, যাদবপুর বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন ধরে চলে আসা র‍্যাগিংয়ের ঘটনায় একাধিক পড়ুয়া জড়িত। ছাত্রমৃত্যুর ঘটনায় প্রথম গ্রেফতার হওয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী সৌরভকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, ঘটনার দিন আরও অনেকে হস্টেলে উপস্থিত ছিলেন। যে ৯ জনকে মোট তিন দফায় গ্রেফতার করা হয়েছে, তাঁদের বাইরেও কমপক্ষে ১৫ জন রয়েছেন।

তবে পুলিশ ইতিমধ্যে সেই সকল পড়ুয়ার নাম ও ঠিকানা জোগাড় করে তদন্ত শুরু করেছে। তাঁদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। অন্যদিকে, ইতিমধ্যে সৌরভ চৌধুরী এবং সপ্তক কামিল্যার ব্যবহার করা ল্যাপটপ এবং ফোন ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ। মৃত ছাত্রের বাবার দায়ের করা খুনের মামলার প্রেক্ষিতে আরও তথ্যপ্রমাণ সংগ্রহের কাজ শুরু করেছেন তদন্তকারীরা।

 

 

 

Previous articleপ্রেসিডেন্ট নির্বাচনের আগে শ*ত্রুতা ভুলে ভারতীয় বংশোদ্ভূত বিবেকের পাশে মাস্ক!
Next articleবড় শা*স্তির খাঁ*ড়া, ডো.প পরীক্ষায় ব্যর্থ হয়ে ৪ বছরের জন্য নির্বা*সিত দ্যুতি