মধ্যরাতে মা উড়ালপুলে ডিভাইডারে ধাক্কা গাড়ির! প্রাণ হারালেন চালক, গুরুতর আ.হত ৪

রাতের কলকাতায় মা উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনা। পার্ক সার্কাস থেকে চিংড়িঘাটার দিকে যাওয়ার পথে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন গাড়ির চালক। সায়েন্স সিটির কাছে টার্নিং পয়েন্টে ল্যাম্পপোস্টের ডিভাইডারে ধাক্কা দিয়ে পাশের লেনে গিয়ে পড়ে গাড়িটি। দুর্ঘটনার অভিঘাত এতটাই বেশি ছিল যে ল্যাম্পপোস্টটিও উপড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালকের।বাকি পাঁচজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান গাড়িটির গতিবেগ স্বাভাবিকের তুলনায় বেশি থাকায় এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুনঃধরনায় যোগ দিতে সদলবলে দিল্লি গেলেন আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার

শুক্রবার মধ্যরাতে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার জেরে গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে। এতটাই ভয়ঙ্কর পরিস্থিতি, যে গ্যাস কাটার দিয়ে গাড়িটি কেটে দেহগুলিকে উদ্ধার করে পুলিশ।মৃতের পরিচয় এখনও জানা যায়নি।
খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিএমজি এবং সিইএসসিও। পুলিশ জানিয়েছে, চালকের মৃ্ত্যু ঘটনাস্থলেই হয়েছে। কাটারের সাহায্যে গাড়িটিকে কেটে বাকি চারজনকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। প্রত্যক্ষদর্শী এক চালকের কথায়, গাড়িটি স্বাভাবিকের থেকে অনেক বেশি গতিতে যাচ্ছিল, তার ফলেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। ঘটনার প্রায় দু’ঘণ্টা পর মা উড়ালপুলের যান চলাচল স্বাভাবিক হয়। আহত ও নিহতের পরিবারের খোঁজ করছে পুলিশ।

 

Previous articleধরনায় যোগ দিতে সদলবলে দিল্লি গেলেন আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার
Next articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস