সুজয়কৃষ্ণ ভদ্রর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের জন্য SSKM-কে চিঠি ইডির

সুজয়কৃষ্ণ ভদ্রর (Sujay Krishna Bhadra) কণ্ঠস্বরের নমুনা (Voice Sample) সংগ্রহের জন্য এবার এসএসকেএম (SSKM) হাসপাতালকে চিঠি দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি (Enforcement Directorate)। জানা গিয়েছে, বর্তমানে এসএসকেএম হাসপাতালেই চিকিৎসাধীন আছেন সুজয়কৃষ্ণ। ইডি সূত্রের খবর, সোমবার হাসপাতাল কর্তৃপক্ষকে পাঠানো ওই চিঠিতে সুজয়ের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহের ব্যবস্থা করার আবেদন করা হয়েছে।

সম্প্রতি বিশেষ সিবিআই আদালতের বিচারক এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষ, প্রেসিডেন্সি সংশোধনাগার কর্তৃপক্ষ ও রাজ্য ফরেন্সিক ল্যাবরেটরি কর্তৃপক্ষকে সুজয়কৃষ্ণ ভদ্রের গলার স্বরের নমুনা সংগ্রহের জন্য ইডিকে সহযোগিতার নির্দেশ দিয়েছেন। আর তারপরই এমন পদক্ষেপ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। তবে শারীরিক অবস্থা বিবেচনা করে কীভাবে সুজয়কৃষ্ণের গলার স্বরের নমুনা সংগ্রহ করা যাবে তা এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষ স্থির করবেন।

ইডি সূত্রে খবর, গলার স্বরের নমুনা সংগ্রহের জন্য একটি কাচের ঘরের প্রয়োজন। যেখানে ঘরের ভিতরে বাইরের কোনও শব্দ আসবে না এবং ভিতরের কোনও শব্দ বাইরে আসবে না। নমুনা সংগ্রহ করতে হলে তেমন ঘরেরই ব্যবস্থা করতে হবে এসএসকেএম-এ।

 

 

 

 

Previous articleইজরায়েলের বিরুদ্ধে ‘নতুন মা.রণাস্ত্র’ ব্যবহারের অভিযোগ, মৃ.তের সংখ্যা ৬ হাজার পার!
Next articleমুর্শিদাবাদের কান্দিতে হা.মলা তৃণমূল কাউন্সিলরের বাড়িতে, দেদার ভা.ঙচুর দু.ষ্কৃতীদের