কেবিন থেকে সরল সিসিটিভি পর্যবেক্ষণ, জ্যোতিপ্রিয়র সঙ্গে দেখা করলেন মেয়ে-দাদা

হাইকোর্টের নির্দেশ মতো প্রাক্তন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের এসএসকেএমের (SSKM hospital) কেবিন থেকে সরিয়ে ফেলা হল সিসিটিভি ক্যামেরা। আর তারপরই তাঁর সঙ্গে দেখা করতে এলেন মেয়ে প্রিয়দর্শিনী মল্লিক ও দাদা দেবপ্রিয় মল্লিক। যদিও তাঁরা বেশিক্ষণ কেবিনে থাকেননি। সেখান থেকে বেরিয়ে তাঁরা দেখা করেন এসএসরেএমের এমএসভিপি-র (MSVP) সঙ্গে দেখা করেন তাঁরা।

এসএসকেএমের কার্ডিওলজি বিভাগের কেবিনে ভর্তি রাজ্যের প্রাক্তন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। শুক্রবারই সেই কেবিন থেকে হাইকোর্টের (Calcutta High Court) নির্দেশে সিসিটিভি ক্যামেরা সরানো হয়েছে। তবে তাঁর নিরাপত্তার জন্য কেবিনে রয়েছে সিআরপিএফ জওয়ানের নজরদারি। ইডি-র দুজন আধিকারিকের অনুমতি সাপেক্ষেই দেখা করা যাবে জ্যোতিপ্রিয়র সঙ্গে। যারা তাঁর সঙ্গে দেখা করতে আসবেন তাঁদের নাম তুলতে হবে রেজিস্টার খাতায়।

সিসিটিভি ক্যামেরার নজরদারি কেবিন থেকে সরানোয় গোপনীয়তা ভঙ্গ হওয়ার সমস্যা এখন আর নেই। ঠিক সেই কারণেই শনিবার সকালেই একান্ত কাছের মানুষদের সঙ্গে শনিবার সকালেই দেখা করতে পারলেন জ্যোতিপ্রিয় মল্লিক। মেয়ে ও দাদা কেন প্রাক্তন মন্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছিলেন তা জানতে পারা যায়নি। এমনকি ইডি-র অনুমতি ছিল কি না সেটাও জানা যায়নি।

Previous articleধর্ষণের ভিডিও ভাইরালের হুমকি! গ্রেফতার পার্টটাইম চিকিৎসক
Next articleবাংলার সব থেকে বড় চোর! তীব্র কটাক্ষ তৃণমূলের, গোব্যাক স্লোগান শুনলেন শুভেন্দু