হারের হ্যাটট্রিক, ঘরের মাঠে কেরালা ব্লাস্টার্সের কাছে ১-০ গোলে পরাস্ত সবুজ মেরুন

মোহনবাগান কয়েকটা আক্রমণ করলেও কোনও আক্রমণই দানা বাঁধতে পারেনি

ঘরের মাঠে কেরালা ব্লাস্টার্সের কাছে হেরে চলতি ISL-এ হারের হ্যাটট্রিক করল মোহনবাগান সুপার জায়ান্ট। মুম্বই সিটি এফসি, এফসি গোয়ার পর এবার কেরালা ব্লাস্টার্সের কাছে হারতে হল। এদিন ঘরের মাঠে ১-০ গোলে পরাস্ত হল তারা।

এদিন প্রথমার্ধটা ছিল কেরালা ব্লাস্টার্সের। শুরু থেকেই আক্রমণে ঝাঁপিয়েছিল তারা। সেখানে সবুজ মেরুন ছিল নিষ্প্রভ। ম্যাচের ৪ মিনিটে কেরালা প্রায় গোল করে ফেলেছিল। ডিয়ামানটাকোসের বল পোস্টের উপরে লাগে। এরপর ম্যাচে যতবার বলের দখল নিয়েছে কেরালা ততবারই নিজেদের দাপট দেখিয়েছে।

ম্যাচের ৭ মিনিটে ফের সুযোগ পায় তারা। রাহুল কেপি ও আজহার মিলে আক্রমণে ওঠেন। কিন্তু গোলে হয়নি। তবে এই শুরুর পর তাদের গোলের জন্য বেশি অপেক্ষা করতে হয়নি। ৯ মিনিটের মাথায় প্রথম গোল পায় কেরালা। ডিয়ামানটাকোস মোহনবাগান বক্সের বাইরে থেকে বলটা পান। তিনি কিছুটা ধীরে বল নিয়ে এগোতে থাকেন। তিনি তিনজন মোহনবাগান ডিফেন্ডারকে টপকে বল নিয়ে এগিয়ে যান এবং তাদের টপকে শট নেন। কাইথের নাগালের বাইরে দিয়ে বল জালে জড়িয়ে যায়। গোল করার পর কেরালা আরও আক্রমণাত্মক হয়। মোহনবাগান আক্রমণ করলেও তা কেরালার আক্রমণের সামনে দানা বাঁধতে পারেনি।
দ্বিতীয়ার্ধের শুরু থেকে মোহনবাগান আক্রমণ শুরু করে। প্রথমার্ধে তারা যেই খেলাটা খেলছিল দ্বিতীয়ার্ধে সেই খেলাটা বদলে দেয়। কিয়ান নাসিরি আরও আক্রমণাত্মক শুরু করেন। তবে এক গোলে পিছিয়ে থাকা অবস্থা থেকে সেই প্রত্যাবর্তনটা সম্ভব হয়নি তাদের পক্ষে। মোহনবাগান কয়েকটা আক্রমণ করলেও কোনও আক্রমণই দানা বাঁধতে পারেনি। হুগো বোমাস, জেসন কামিন্সকে তাদের ছন্দে দেখা যায়নি।

শেষের দিকে একাধিক ফ্রি কিক থেকে গোলের চেষ্টা করেন পেত্রাতোস। কিন্তু গোলের মুখ খুলতে পারেনি তারা।

Previous articleসংসদে ইজরায়েল নিয়ে প্রশ্ন করতে দিচ্ছে না কেন্দ্র অ.ভিযোগ তৃণমূলের
Next articleসেঞ্চুরিয়ান টেস্টের দ্বিতীয় দিনের শেষে রীতিমতো চাপে রোহিত শর্মারা