কেন্দ্রের মিথ্যাচারের কথা মনে রেখে শেষ দফায় ভোট দেওয়ার ডাক দেশ বাঁচাও গণমঞ্চের

সপ্তম দশায় যে নয় কেন্দ্রে ভোট দান হবে, সেই সব মানুষকে সচেতন করতে এবং কেন্দ্রীয় সরকারের বিভিন্ন কূটনীতি সাধারণ মানুষের সামনে আনার চেষ্টা করা হয় বৃহস্পতিবারের সাংবাদিক বৈঠকে

লোকসভা ভোটের শেষ পর্ব ১ জুন। আর ঠিক তার আগের মুহূর্তেই দেশ বাঁচাও গণমঞ্চের পক্ষ থেকে জরুরি ভিত্তিতে সাংবাদিক বৈঠক হল। তাদের মূল বিষয় ছিল, কেন্দ্রীয় সরকার ভোটের নির্ঘণ্ট শুরুর আগেই ধর্ম নিয়ে রাজনীতি করা শুরু করে দিয়েছিল। ভোটের নির্ঘণ্ট ঘোষণার ঠিক কিছুদিন আগেই রাম মন্দির উদ্বোধন ভোটের প্রথম তুরুপের তাস বিজেপির। সপ্তম দশায় যে নয় কেন্দ্রে ভোট দান হবে, সেই সব মানুষকে সচেতন করতে এবং কেন্দ্রীয় সরকারের বিভিন্ন কূটনীতি সাধারণ মানুষের সামনে আনার চেষ্টা করা হয় বৃহস্পতিবারের সাংবাদিক বৈঠকে।

তাদের অভিযোগ, হিন্দু মুসলিম জনসংখ্যা নিয়ে বিজেপি ক্রমাগত মিথ্যে তথ্য ও ভুল পরিসংখ্যান জনসমক্ষে এনে সাধারণ মানুষকে বিভ্রান্তির মুখে ফেলে দিয়েছে। তাদের অনুরোধ, সপ্তম দফায় যে নয় কেন্দ্রে ভোট দান প্রক্রিয়া হবে, সেক্ষেত্রে যাতে সাধারণ মানুষ কেন্দ্রীয় সরকারের মিথ্যে প্রচার মনে রেকে ভোট দেয়। তাদের বক্তব্যের সমর্থনে জয় গোস্বামী তার ২০২২ সালের তিনটে কবিতা এবং তার সাথে সাথে গীতিকার প্রতুল মুখোপাধ্যায় একটি গান শোনান। উপস্থিত ছিলেন পূর্ণেন্দু বসু, রন্তিদেব সেনগুপ্ত, পিডিএসের সমীর পুততুণ্ড, সৈকত মিত্র প্রমুখ।





Previous articleভোটের মাঝেই সরকারি সম্পত্তি বিক্রির সিদ্ধান্ত! BSNL-MTNLএর জমি চিহ্নিত করল মোদি সরকার
Next articleস্বাভাবিকের চেয়ে দু’দিন আগেই কেরলে ঢুকল বর্ষা! বাংলায় কবে ঢুকবে মৌসুমি বায়ু?