ভোট মিটতেই বড় সাফল্য! ফের ছত্তিসগড়ে খতম ৭ মাওবাদী, বাজেয়াপ্ত প্রচুর অস্ত্রশস্ত্র

ফের ছত্তিশগড়ে (Chattisgarh) বড়সড় সাফল্য পুলিশের (Police)। লোকসভা ভোটের (loksabha Election) ফলাফল ঘোষণার পরই এবার দান্তেওয়াড়ায় খতম ৭ মাওবাদী। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে জেলা রিজার্ভ ফোর্সের (District Reserve Force) সঙ্গে সংঘর্ষ বাঁধে মাওবাদীদের। এরপরই আচমকা গুলির লড়াই শুরু হয় দু’পক্ষের মধ্যে। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো অশান্ত হয়ে ওঠে কোন্ডাগাঁও এবং দান্তেওয়াড়ার নারায়ণপুর সীমান্ত এলাকা। তবে ঘটনা প্রসঙ্গে পুলিশ সাফ জানিয়েছে, এখনও জারি রয়েছে তল্লাশি অভিযান। শনিবার সকালেই ৭ মাওবাদীর দেহ উদ্ধার হয়েছে। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে প্রচুর অস্ত্রশস্ত্র।

তবে শুধু মাওবাদীরাই নয়, অভিযানে গিয়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণপুর ডিআরজি-র ৩ জওয়ান। মাওবাদীরা লুকিয়ে রয়েছে শুক্রবার এমন খবর কানে আসতেই নারায়ণপুর, কোন্ডাগাঁও, দান্তেওয়াড়া এবং জগদলপুরের ডিআরজি এবং ভারত-তিব্বত সীমান্ত পুলিশের ৪৫ ব্যাটালিয়ন যৌথ অভিযান চালায়। এদিকে ছত্তিশগড়ের আবুঝমাড় এলাকায় অতর্কিতে মাওবাদীরা গুলি চালাতে শুরু করলে পাল্টা জবাব দেয় নিরাপত্তা বাহিনীও। শেষ পাওয়া খবরে, গুলির লড়াইয়ে এখনও পর্যন্ত ৭ মাওবাদীর খবর পাওয়া গিয়েছে।

গত মাসেই নারায়ণপুর জেলার দুরমি গ্রামে একটি মোবাইলের টাওয়ারে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল মাওবাদীদের বিরুদ্ধে। অন্যদিকে, গত মে মাসেই বিজাপুরের একটি জঙ্গলে দুই মাওবাদীকে খতম করা হয় বলে খবর।

Previous article“ওল্ড ইজ গোল্ড!” সোশ্যাল মিডিয়াতেও ফুঁসছেন দিলীপ, হেরো নেতৃত্বকে নিয়ে সরব তথাগত
Next articleট্রেন নয়, রেলের ট্রাকে হাঁটছে রাজধানীর যাত্রীরা! শনিতে শিয়ালদহ চিত্র