অতি ভারী বৃষ্টির জের! দিল্লিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল, চলছে উদ্ধারকাজ

ফের বৃষ্টিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি। ঘটনাটি ঘটেছে উত্তর দিল্লির সবজি মান্ডি এলাকার রবিন সিনেমার কাছে ঘন্টাঘর এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের মোট ৫টি ইঞ্জিন। প্রসঙ্গত বুধবার দিল্লিতে মাত্র এক ঘণ্টায় ১০০ মিলিমিটারের বেশি বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

বিগত কিছু সময় ধরে ভারী বৃষ্টিতে ভাসছে রাজধানী দিল্লি। জলের তলায় চলে গিয়েছে সাধারণ মানুষের বাড়ি থেকে শুরু করে রাস্তাঘাট। ব্যাহত হয়েছে স্বাভাবিক জনজীবনও। আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, আগামী দুই ঘণ্টা রাজধানীর অধিকাংশ এলাকায় মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত হতে পারে। এদিকে আইএমডি দিল্লির জন্য একটি লাল সতর্কতা জারি করেছে। আগামী ২৪ ঘন্টার মধ্যে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে হাওয়া অফিসের তরফে।

ন্যাশনাল ফ্ল্যাশ ফ্লাড গাইডেন্স বুলেটিনেও দিল্লিকে ‘বিষয় উদ্বেগ’ এর তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে, বলে জানিয়েছে আবহাওয়া অফিস। ভারতীয় আবহাওয়া দপ্তরের (IMD) অটোমেটিক ওয়েদার স্টেশন (AWS) নেটওয়ার্কের তথ্য অনুযায়ী, দিল্লির কেন্দ্রীয় প্রগতিময় ময়দানের পর্যবেক্ষণ কেন্দ্রে এক ঘণ্টায় ১১২.৫ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে।

আরও পড়ুন- থামল লড়াই! প্রয়াত প্রাক্তন ভারত অধিনায়ক-ক্রিকেটার অংশুমান গায়কোয়াড়

 

Previous articleথামল লড়াই! প্রয়াত প্রাক্তন ভারত অধিনায়ক-ক্রিকেটার অংশুমান গায়কোয়াড়
Next articleভয়ঙ্কর সাইবার হানার জের! ব্যাহত দেশের ৩০০টি ছোট ব্যাঙ্কের পরিষেবা