স্বাধীনতা দিবসে মানু ভাকের-শ্রীজেশদের সঙ্গে সাক্ষাৎ মোদির

সদ্য শেষ হয়েছে ২০২৪ প্যারিস অলিম্পিক্স। অলিম্পিক্সে একেবারেই এবার নিজেদের মেলে ধরতে পারেনি ভারতীয় ক্রীড়াবিদরা। প্যারিস অলিম্পিক্সে পেয়েছে ৬ টি পদক। শেষ করেছে ৭১ নম্বরে শেষ করে ভারত। গত টোকিও অলিম্পিক্সের থেকে ১ টি পোদক কম। যদিও ভারতের এই পারফরম্যান্সে খুশি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অলিম্পিক্সের শেষে ভারতীয় অ্যাথলিটদের প্রশংসা করেন তিনি। এবার জানা যাচ্ছে, স্বাধীনতা দিবসে ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে দেখা করবেন প্রধানমন্ত্রী। জানা যাচ্ছে, লালকেল্লায় মানু ভাকেরদের সঙ্গে দেখা করবেন তিনি।

প্যারিস অলিম্পিক্সের শেষে সোশ্যাল মিডিয়ায় মোদি বলেছিলেন, “ প্যারিস অলিম্পিক্স শেষ হল। সেখানে ভারতের যে খেলোয়াড়েরা অংশ নিয়েছিলেন, তাঁদের আমি শুভেচ্ছা জানাচ্ছি। সকলে নিজেদের সেরাটা দিয়েছেন। দেশ আপনাদের নিয়ে গর্বিত। আগামী দিনের জন্য আপনাদের শুভেচ্ছা।”

২০২৪ প্যারিস অলিম্পিক্সে অংশ নিয়েছিলেন ভারতের ১১৭ জন খেলোয়াড়। অলিম্পিক্সে ছ’টি পদক পেয়েছে ভারত। জ্যাভলিনে রুপো জিতেছেন নীরজ। ১০ মিটার এয়ার পিস্তলে মানু ভাকের, ১০ মিটার এয়ার পিস্তল মিক্সড টিম ইভেন্টে মানু এবং সরবজ্যোত সিংয়ের জুটি তৃতীয় স্থান পেয়েছে। এছাড়াও শুটিংয়ে স্বপ্নিল কুসালে, কুস্তিতে আমন শেরাওয়াত ব্রোঞ্জ পেয়েছেন। তৃতীয় স্থান পেয়েছে ভারতের হকি দলও।

আরও পড়ুন- নীরজের সঙ্গে কি বিয়ে মানুর ? মুখ খুললেন প্যারিস অলিম্পিক্সে জোড়া পদক জয়ী শুটারের বাবা


 

Previous articleআরজি কর কাণ্ডে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো পোস্ট করলেই তলব করবে পুলিশ
Next articleস্বামী নয়, ভাগ্নির প্রেমে পাগল গৃহবধূ ! মন্দিরেই মালাবদল দুই মহিলার