ব্রিজভূষণের বিরুদ্ধে সাক্ষী দিতে যাওয়া মহিলা কুস্তিগিরদের ওপর দিয়ে সরিয়ে নেওয়া হয়েছে নিরাপত্তা, অভিযোগ বিনেশের

যৌন হেনস্থার অভিযোগে অভিযুক্ত ব্রিজভূষণ শরণ সিং-এর বিরুদ্ধে দিল্লি কোর্টে চলছে মামলা। মহিলা কুস্তিগিররা ব্রিজভূষণের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। এবার এই নিয়ে মুখ খুললেন ভারতীয় কুস্তিগির বিনেশ ফোগাট। বিনেশের অভিযোগ, যে মহিলা কুস্তিগিরদের ব্রিজভূষণের বিরুদ্ধে সাক্ষী দেওয়ার কথা ছিল, তাঁদের নিরাপত্তা সরিয়ে নিয়েছে দিল্লি পুলিশ।

এই নিয়ে বিনেশ সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ যে মহিলা কুস্তিগিরেরা ব্রিজভূষণের বিরুদ্ধে সাক্ষী দেবে বলেছিল, তাঁদের জন্য নিরাপত্তার যে ব্যবস্থা করা হয়েছিল। সেই নিরাপত্তা তুলে নেওয়া হয়েছে। ” ভারতীয় কুস্তি সংস্থার প্রাক্তন প্রধান ব্রিজভূষণ শরণ সিং-এর বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন বিনেশ ফোগাট, সাক্ষী মালিক, বজরং পুনিয়ারা। তাঁরা দীর্ঘদিন ধরে ব্রিজভূষণের বিরুদ্ধে ধর্না দিয়েছেন। যন্তর মন্তরের সামনে ধর্নায় বসেছিলেন বিনেশেরা।

সদ্য শেষ হওয়া প্যারিস অলিম্পিক্সের ৫০ কেজি বিভাগের ফাইনালে পৌঁছে ছিলেন বিনেশ। তবে ১০০ গ্রাম ওজন বেশি হওয়ায় বাতিল করে দেওয়া বিনশকে। এরপর বিনেশ আন্তর্জাতিক ক্রীড়া আদালতে রুপোর পদকে জন্য আবেদন করেন বিনেশ। তবে তা বাতিল করে দেয় আন্তর্জাতিক ক্রীড়া আদালত।

আরও পড়ুন- স্থগিত আগামিকাল কলকাতা লিগে মোহনবাগানের ম্যাচ, কিন্তু কেন ?


Previous articleসরকারি হাসপাতালে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ! কংগ্রেস শাসিত কর্নাটকে গ্রেফতার যুবক
Next articleR G KAR-কাণ্ডের তদন্ত নিয়ম মেনেই করেছে কলকাতা পুলিশ: SC-তে তথ্য দিলেন সিবাল