ক্রিকেট থেকে বিদায় গব্বরের, সোশ্যাল মিডিয়ায় আবেঘগন বার্তা ভাজ্জি-গৌতি-রায়নাদের

এদিন ধাওয়ান অবসর নেওয়ার পর টিম ইন্ডিয়ার হেড কোচ গৌতম গম্ভীর সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ দুরন্ত কেরিয়ারের জন্য অভিনন্দন শিখি!

আজ সকালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ভারতীয় ক্রিকেট তারকা শিখর ধাওয়ান। আন্তররাতিক এবং ঘোরোয়া দুই ক্রিকেট থেকেই অবসর নেন টিম ইন্ডিয়ার গব্বর। আর এর পরই ধাওয়ানের জন্য আবেঘগন বার্তা দেন তাঁর সতীর্থ হরভজন সিং, সুরেশ রায়না, টিম ইন্ডিয়ার হেড কোচ গৌতম গম্ভীর। বার্তা ভিভিএস লক্ষ্মণ-এরও।

এদিন ধাওয়ান অবসর নেওয়ার পর টিম ইন্ডিয়ার হেড কোচ গৌতম গম্ভীর সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ দুরন্ত কেরিয়ারের জন্য অভিনন্দন শিখি! আমি জানি ভবিষ্যতেও তুমি এরকম ভাবেই আনন্দ ছড়াবে।”

সুরেশ রায়না লেখেন, “ অভিনন্দন শিখর। অবিস্মরণীয় কেরিয়ারে অসংখ্য রেকর্ড গড়েছ তুমি। তোমার সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেওয়া দারুণ অভিজ্ঞতা। ভবিষ্যতের যাত্রার জন্য তোমাকে অনেক শুভেচ্ছা।”

ধাওয়ানের আরেক সতীর্থ হরভজন সিং লেখেন, “ খুশি থাকো আমার বীর। অবসর জীবনের শুভেচ্ছা। তুমি একটা রত্ন।”

অপরদিকে লক্ষ্মণ লেখেন, “ শিখরকে দারুণ কেরিয়ারের জন্য শুভেচ্ছা। শুধু ভালো ক্রিকেটার নয়, মানুষ হিসেবেও শিখর দারুণ। সেটাও আমার অত্যন্ত পছন্দের। সব সময় বন্ধুর মতো মিশবে। সব ঘটনার ভালো দিকটা খুঁজবে। নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা।”

আরও পড়ুন- ক্রিকেট থেকে অবসর ধাওয়ানের, সোশ্যাল মিডিয়ায় দিলেন বিরাট বার্তা


Previous articleযৌন কেলেঙ্কারির দায়ে বড় বিপাকে বাবা-ছেলে! আদালতে চার্জশিট পেশ SIT-র
Next articleপ্রতিবাদ মিছিলে কেন স্কুল পড়ুয়ারা? হাওড়ার তিন স্কুলকে শোকজ