টিএমসিপি কর্মীদের বাসে বনধ সমর্থকদের হামলা

আজ ২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) প্রতিষ্ঠা দিবস। ধর্মতলার মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশে প্রতিবছর এই দিনে কর্মসূচি পালন করে তৃণমূল ছাত্র সমাজ। এদিন সেই কর্মসূচিতে যোগ দিতে আসার পথে হামলার শিকার হলেন তৃণমুল ছাত্র পরিষদ সমর্থকরা। অভিযোগের তির বনধ সমর্থক বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকে।

জানা গিয়েছে, আজ, বুধবার সকালে ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার লেবুতলা সংলগ্ন ১৬ নম্বর জাতীয় সড়কে। স্থানীয় সূত্রে খবর, এদিন সকাল ১১টা নাগাদ লেবুতলায় বিজেপির কর্মী-সমর্থকরা জাতীয় সড়ক অবরোধ করেছিল। সেই সময়ে সার্ভিস রোড দিয়ে তৃণমূল ছাত্র পরিষদ কর্মীদের একটি বাস কলকাতার দিকে আসছিল। অভিযোগ, বিক্ষোভরত বিজেপি কর্মীরা আচমকাই তাঁদের বাসটি থামিয়ে দেন। বাসে উঠে তৃণমূল কর্মীদের উপর চড়াও হয়। আক্রান্ত ওই তৃণমূল কর্মীদের আরও অভিযোগ, বিজেপি কর্মী-সমর্থকরা হামলা চালানোর পাশাপাশি বাসের কাচও ভেঙে দেন। এমনকি তৃণমূল কর্মীদের বেধড়ক মারধরও করা হয় বলে অভিযোগ উঠেছে।

অন্যদিকে, এই ঘটনার প্রতিবাদে বেলতলায় তৃণমূল ছাত্র পরিষদ (TMCP) ও দলীয় কর্মী-সমর্থকরা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। তাঁরা দাবি করেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে। গোটা ঘটনাটিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে তড়িঘড়ি সেখানে পৌঁছয় পুলিশ। এরপর পুলিশ আধিকারিকদের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও বিজেপির দাবি, তাঁরা পথ অবরোধ করার সময়ে তৃণমূল কর্মীরা বাস থেকে তাঁদের কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন। তবে বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন:TMCP-র নির্বাচনে ৫৫ শতাংশ আসন মহিলাদের জন্য সংরক্ষণ হোক: দলনেত্রীকে প্রস্তাব অভিষেকের

 

 

Previous articleআর জি কর আবহেও বক্স অফিসে রমরমিয়ে বাংলা ছবির ব্যবসা!
Next articleমোদির গুজরাটে ফের ভাঙল ব্রিজ! ৫ বছরেই ‘সুশাসনে’র ছবি প্রকাশ্যে