চিকিৎসার জন্য হায়দরাবাদ রওনা দিলেন ‘নবান্ন অভিযানে’ আক্রান্ত সার্জেন্ট দেবাশিস

গত ২৭ অগস্ট “পশ্চিমবঙ্গ ছাত্রসমাজ”এর ডাকা বেআইনি নবান্ন অভিযানে গিয়ে চোখে ইটের আঘাত পান দেবাশিস।ইটের ঘায়ে জখম হয়েছিল তাঁর বাঁ চোখ। তিনি ছিলেন কলকাতার ট্র্যাফিক সার্জেন্ট। উন্নত চিকিৎসার জন্য কলকাতার ট্র্যাফিক সার্জেন্ট দেবাশিস চক্রবর্তীকে রবিবার নিয়ে যাওয়া হল হায়দরাবাদে।

এদিন সকালে হাওড়া স্টেশন থেকে ট্রেনে হায়দরাবাদের উদ্দেশে রওনা দিয়েছেন দেবাশিস। ফলকনামা এক্সপ্রেসে হায়দরাবাদে রওনা দেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী এবং পরিবারের এক সদস্য। গতকাল কলকাতা পুলিশের একটি দল ইতিমধ্যে সেখানে চলে গিয়েছেন বলে জানা গিয়েছে।

গত ২৭ অগস্ট নবান্ন অভিযানে কর্তব্যরত ছিলেন দেবাশিস। স্ট্র্যান্ড রোডে তাঁর ডিউটি ছিল। অভিযোগ, পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয়। সেই গাড়িতেই ছিলেন দেবাশিস। তাঁর চোখে একটি ইট লাগে। সঙ্গে সঙ্গে রক্ত ঝরতে থাকে চোখ থেকে। হাসপাতালের তরফে প্রাথমিকভাবে জানানো হয়েছিল, পুলিশকর্মীর চোখের পরিস্থিতি জটিল। কলকাতার একটি প্রসিদ্ধ চোখের হাসপাতালে তাঁর অস্ত্রোপচার হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন, দেবাশিসবাবুর বাঁ চোখের দৃষ্টি হারানোর সম্ভাবনা রয়েছে। এর পরই ভিনরাজ্যে তাঁর চিকিৎসা হবে। প্রসঙ্গত এই ঘটনায় ময়দান থানায় অভিযোগ দায়ের হয়েছিল। এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে লালবাজার।

আরও পড়ুন- ধর্ষণ রুখতে কঠোর বিল আনছে রাজ্য, সোমবার বিশেষ অধিবেশন বসছে বিধানসভায়

 

Previous articleএক ফ্রেমে রোনাল্ডো-বিরাট, সিআরসেভেনের ইউটিউব চ্যানেলি কি কোহলি ? ছবি পোস্ট আরসিবির
Next articleধর্মতলায় ধর্নামঞ্চে মত্ত যুবকের হানা, পুলিশের তৎপরতায় আটক, উঠছে শ্লীলতাহানির অভিযোগও