সব মিথ্যে! বাড়িতে হানা দেওয়া ইডি-কে দেখেই জ্বলে উঠলেন সন্দীপের স্ত্রী

তাঁর স্বামীর বিরুদ্ধে ওঠা অভিযোগ "সম্পূর্ণ মিথ্যা। কাগজ কিছু পাওয়া যায়নি। যাবেও না। আমার স্বামী কিছু করেননি।

তদন্ত শুরু হয়েছিল আর জি করে ধর্ষণ ও খুন হওয়া চিকিৎসকের বিচার চেয়ে। কলকাতা পুলিশ ২৪ ঘণ্টার মধ্যে যে অভিযুক্তকে গ্রেফতার করেছিল তার পরে এক ধাপও এগোতে পারেনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআই-এর দোসর হিসাবে সেই তদন্তের লেজ ধরে এসেছে ইডি। কিন্তু তাদের যাবতীয় নজর আর জি করের আর্থিক দুর্নীতির তদন্তেই, শুক্রবার সেটা আবারও প্রমাণ হয়ে গেল। তবে অভিযুক্ত আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের স্ত্রীর সাফ জবাব, তাঁর স্বামীর বিরুদ্ধে আনা কোনও অভিযোগ প্রমাণিতই হবে না।

শুক্রবার সকাল ৬টা ২৫ মিনিটে সন্দীপ ঘোষের বাড়ি পৌঁছায় ইডি-র তদন্তকারীরা। বর্তমানে সিবিআই হেফাজতে বন্দি সন্দীপ ঘোষ। তাঁর বাড়িতে ‘গুপ্তধনের সন্ধানে’ গিয়ে তিন ঘণ্টা অপেক্ষা করতে হয় ইডি-র আধিকারিকদের। এরপর মাস্কে মুখ ঢেকে রোদ চশমা ও ওড়নার আড়ালে বেরিয়ে আসেন সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা ঘোষ। তিনি বেরোতেই অপেক্ষারত সাংবাদিকরা তাঁকে প্রশ্নবাণে জর্জরিত করেন। আর তাতেই স্পষ্ট কথা সঙ্গীতার।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সঙ্গীতা দাবি করলেন, “সব মিথ্য়া। প্রমাণ হওয়ার আগে কাউকে ভিলেন বানিয়ে দেবেন না।” সেই সঙ্গে তিনি যোগ করেন তাঁর স্বামীর বিরুদ্ধে ওঠা অভিযোগ “সম্পূর্ণ মিথ্যা। কাগজ কিছু পাওয়া যায়নি। যাবেও না। আমার স্বামী কিছু করেননি।” পাশাপাশি এই প্রসঙ্গে অন্য চক্রের তাঁর স্বামীকে ফাঁসানোর বিষয়েও ইঙ্গিত দেন সঙ্গীতা ঘোষ।

Previous articleরবিতে ফের ‘রাত দখল’, শিলিগুড়িতে ‘ভোর দখলে’র ডাক: নাগরিক সমাজের আন্দোলনে সমর্থন তৃণমূলের
Next articleরেশনে আটার গুণগত মান বজায় রাখতে উদ্যোগ, ১৫ টি বিশেষ দল গঠন রাজ্যের