কাউন্টিতে চাহালের ঘূর্নিতে ধরাশায়ী ডার্বিশায়ার, জোরাল জাতীয় দলে ফেরার দাবি

নর্দ্যাম্পটনশায়ারের হয়ে খেলা চহাল ডার্বিশায়ারের বিরুদ্ধে নিলেন পাঁচ উইকেট

সদ্য ঘোষণা হয়েছে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের দল। আর সেখানে সুযোগ পাননি যুজবেন্দ্র চহাল। ২৪-এর টি টোয়েন্টি বিশ্বকাপে দলে থাকলেও, এবার মেলেনি প্রথম এগারোতে থাকার সুযোগ।আসলে সাম্প্রতিক সময়ে কোনও আন্তর্জাতিক সিরিজেই ডাক পাননি তিনি। তবে কাউন্টিতে তার পারফরমেন্স দেখে বোঝা যাচ্ছে যে তিনি ছন্দে রয়েছেন। নর্দ্যাম্পটনশায়ারের হয়ে খেলা চহাল ডার্বিশায়ারের বিরুদ্ধে নিলেন পাঁচ উইকেট। এরপরেই তাকে জাতীয় দলে ফেরানোর দাবি উঠেছে।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় ডিভিশন-এর ম্যাচে মুখোমুখি হয়েছিল ডার্বিশায়ার ও নর্দ্যাম্পটনশায়ার। শুরুটা যদিও ভালো হয়নি নর্দ্যাম্পটনের। ব্যর্থ ভারতের অনূর্ধ্ব ১৯ বিশ্বজয়ী ক্যাপ্টেন পৃথ্বী শ। যদিও সইফ জায়েবের ৯০ এবং জাস্টিন ব্রডের ব্যাটে প্রথম ইনিংসে ২১৯ রানে থামে নর্দ্যাম্পটনশায়ার। তারপরই বল হাতে ম্যাজিক দেখান ভারতের লেগস্পিনার চাহাল। পাঁচ উইকেট নিতে তিনি খরচ করেন মাত্র ৪৫ রান। চাহাল ঘূর্ণিতে মাত্র ১৬৫ রানে গুটিয়ে যায় ডার্বিশায়ার।

ভারতের হয়ে টেস্ট ম্যাচে এখনও অভিষেক না হলেও সাদা বলের ক্রিকেটে একসময় নিয়মিত সদস্য ছিলেন চাহাল। কুলদীপের সঙ্গে জুটি বেঁধে বিপক্ষের দলকে ধরাশায়ী করেছে এই জুটি। তবে বর্তমানে দলের বাইরে যুজবেন্দ্র চহাল। কিন্তু কাউন্টিতে চাহালের এই পারফরমেন্সের পর তাকে দলে ফেরানোর বিষয়ে ফের দাবি উঠতে শুরু করেছে।











Previous articleবিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঋষভ পন্থ! ক্রিকেটারের প্রেমিকাকে চেনেন নাকি
Next articleরোহিত শর্মাকে কি আদৌ রাখবে মুম্বই ইন্ডিয়ান্স?তৈরি হয়েছে ধোঁয়াশা