Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) কুস্তিগির বজরং পুনিয়ার দায়ের করা আবেদনের ভিত্তিতে ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সিকে (নাডা) নোটিস দিল দিল্লি হাইকোর্ট। আগামী অক্টোবরে রয়েছে বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপ। তার আগে তাঁকে সাসপেন্ড করার সিদ্ধান্তের উপর স্থগিতাদেশের আবেদন করে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন বজরং।

২) হুমকির কাছে মাথা নত করছে না ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। হামলার হুমকি সত্ত্বেও ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী কানপুরেই হবে। ১৯ সেপ্টেম্বর থেকে হবে দু’দেশের টেস্ট সিরিজ।

৩) গত জানুয়ারির পর আবার বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলতে নামবেন বিরাট কোহলি। বাংলাদেশের বিরুদ্ধে ৫৮ রান করলেই আন্তর্জাতিক ক্রিকেটে নতুন মাইল ফলক স্পর্শ করবেন কোহলি। একই সঙ্গে ভেঙে দেবেন সচিন তেন্ডুলকরের একটি রেকর্ড।

৪) চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে ভারতীয় দল পাকিস্তানে যাবে কি না তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি। তার মাঝেই আরও একটি বিতর্কে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এ বার সরাসরি ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে সংঘাতে যেতে চাইছে তারা। ফলে সমালোচনা শুরু হয়েছে পাকিস্তানের অন্দরেই।

 

৫) আইপিএলের আগামী নিলামে আকর্ষণের কেন্দ্রে রোহিত শর্মা। ভারতীয় দলের অধিনায়কের আইপিএল ভবিষ্যৎ কী হবে, তা নিয়ে জল্পনা তুঙ্গে। রোহিতকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত এক রকম নিয়েই ফেলেছে মুম্বই। তবে তাঁকে নিলামে তুলতে চাইছে না তারা।

আরও পড়ুন- আইপিএলের সময় পিএসএল করতে চেয়ে ফের বিতর্কে পাক ক্রিকেট বোর্ড

Previous articleআন্দোলনে হাওয়া! পামেলার পর জুনিয়র ডাক্তারদের অবস্থানে পাখা হাতে বিজেপি নেত্রী শর্বরী
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ