মুকুলকে গ্রেফতারের দাবি, কোর্টে বিস্ফোরক কুণাল

ব্যাঙ্কশাল কোর্টে এসেছিলেন কুণাল ঘোষ। এম পি, এম এল এ কোর্ট থেকে ফেরত আসা মামলার রেকর্ডের খোঁজ নিতে।
সাংবাদিকদের প্রশ্ন ছিল রাজীব কুমার নিয়ে। কুণাল বলেন,” দুর্ভাগ্য, রাজীব সিবিআই ডাকলে যাচ্ছেন না। মুকুল রায়ও গেলেন না। শুনলাম দলের কাজে ব্যস্ত বলে যেতে পারেন নি। এটা ঠিক হলে খুব খারাপ। কেন যাবে না? মাননীয় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে অনুরোধ, দেখবেন আপনাদের দলের কাজের ছুতো দিয়ে যেন কেউ তদন্ত এড়াতে না পারে। আমি রাজীব অ্যান্ড কোম্পানির হাতে গ্রেফতার হওয়ার আগে মুকুলদাকে ফোন করে বলেছিলাম অন্যায়ভাবে চাপ দিচ্ছে। মুকুলদা বলেছিলেন পুলিশ যা বলছে করতে। এখন নিজে কেন তদন্ত এড়ালেন? আমাকে সিআরপিসি 161-এর অপপ্রয়োগ করে গ্রেফতার ও হয়রানি করা হয়েছিল। তাহলে মুকুলদাকেও মির্জার ভিডিও বয়ান অনুযায়ী 161 প্রয়োগ করে গ্রেফতার করা হোক। মুকুলদা আর মির্জার সম্পর্ক ভালো। মুকুলদাকে বাইরে রেখে যথাযথ তদন্ত অসম্ভব। 24 ঘন্টার মধ্যে সিবিআই অফিসে যাক মুকুলদা”।

কুণাল এক প্রশ্নের জবাবে বলেন,” রাজীব অ্যান্ড কোং যতবার ডেকেছিলেন আমি গেছি। সেই রাজীব এখন পালিয়ে বেড়াচ্ছেন কেন? ওকে গ্রেফতার করা উচিত। একজন সাধারণ লোক এভাবে উধাও থাকলে তার বাড়ির লোককে ঘুমোতে দিতেন রাজীব? কোনো একটি বিশেষ মহল তাঁকে আড়াল করছে বলে মনে করি না। একাধিক মহল থেকে সাহায্যের জল্পনা আছে।”
কুণাল বলেন,” কোর্টকে পূর্ণ সম্মান জানিয়ে বলছি, যে দ্রুততায় বারাসাতে রাজীবের আবেদনের দিন শুনানি হল, বা যেভাবে 24 ঘন্টার মধ্যে হাইকোর্টে শুনানি চলছে, সাধারণ যেকোনো মানুষের জন্য এই গতিতে হলে তা খুবই ভালো। আমাদের একটা অন্য মামলা ছিল। রাজীবমামলার জন্য হল না।”

কুণাল বলেন,” এম পি , এম এল এদের বিচারের জন্য মহামান্য হাইকোর্ট যে বিশেষ আদিলত গঠন করেছিলেন, কিছু আইনি জটিলতায় তার বহু মামলা আগের কোর্টে ফেরত যাচ্ছে। তাতে বহু সমস্যা। এর সমাধানে হস্তক্ষেপের আবেদন করে আমার আইনজীবী অয়ন চক্রবর্তী যথাযথ পদক্ষেপ নিচ্ছেন। বিষয়টিতে মহামান্য হাইকোর্টের হস্তক্ষেপ প্রার্থনা করছি।”

আরও পড়ুন-বাংলায় এনআরসির নামে রাজনীতি হচ্ছে, রাজ্যপালকে নালিশ কংগ্রেসের প্রতিনিধি দলের

Previous articleবাংলায় এনআরসির নামে রাজনীতি হচ্ছে, রাজ্যপালকে নালিশ কংগ্রেসের প্রতিনিধি দলের
Next articleএবার মির্জার মুখোমুখি ম্যাথু?