আনুষ্ঠানিকভাবে বোর্ড প্রেসিডেন্টের দায়িত্ব নিলেন সৌরভ

বিসিসিআইয়ের সভাপতি পদে আনুষ্ঠানিকভাবে আসীন হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। আজ, বুধবার পূর্বনির্ধারিত দিন অনুযায়ী মুম্বইয়ে বিসিসিআইয়ের সদর দফতরে আনুষ্ঠানিকভাবে নিজের দায়িত্ব কাঁধে তুলে নিলেন সৌরভ। তাঁর হাতে অফিসিয়াল কাগজপত্র ইতিমধ্যেই তুলে দেয়া হয়েছে বলে খবর।

এই মুহূর্তে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিসিসিআইয়ের সদর দফতরে চলছে জেনারেল বডির মিটিং। যেখান থেকে ভবিষ্যতে ভারতীয় ক্রিকেটের রোডম্যাপ জানা যাবে। প্রসঙ্গত, ইতিমধ্যেই বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর কী কী কাজ সৌরভ করবেন, তার আভাস তিনি আগেই দিয়েছেন। ভারতীয় ক্রিকেটের উন্নতির পাশাপাশি স্বার্থের সংঘাত ইস্যুতে বিশেষ নজর দিতে চান মহারাজ।

দায়িত্ব নিয়ে একটুও সময় নষ্ট করতে চান না তিনি।তাই আগামিকাল, বৃহস্পতিবার ভারত-বাংলাদেশ টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করবেন নয়া প্রেসিডেন্ট। সব মিলিয়ে ভারতীয় ক্রিকেট এক ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী রইল, তা বলাই যায়। যেখানে প্রথম কোন বাঙালি প্রাক্তন অধিনায়ক ভারতীয় ক্রিকেটের মসনদে বসলেন। তাই আপামর ক্রিকেটপ্রেমীর পাশাপাশি আজকের দিন মূলত বাংলার গৌরবের দিন, তা বলাই যায়। তবে জেনারেল বডির মিটিং থেকে কী জানা যায়, এখন সেটাই দেখার।

আরও পড়ুন-চিকেন আর মাছ ছাড়া কিছু মুখে তুলছে না এখানকার গোমাতারা!

Previous articleসেরা প্রাক্তনীকে সম্মান জানাবে প্রেসিডেন্সি
Next articleকমিউনিস্ট অভিজিৎ! বাম জমানার শিক্ষাব্যবস্থাকে ধুইয়ে দিলেন নোবেলজয়ী