২৪ ঘণ্টা পরেও মৃতার নাম পরিচয় অধরা, সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ পুলিশ

মালদার ঘটনা নিয়ে সংসদে পর্যন্ত প্রশ্ন উঠেছে। অথচ ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও মৃতার নাম-পরিচয় উদ্ধার করতে পারেনি মালদা জেলা পুলিশ। শনিবার পুলিশ প্রশাসনের সঙ্গে ঘটনাস্থলে যান জেলা চাইল্ড ওয়েল ফেয়ার কমিটির চেয়ারপার্সনও। আগুনে ঝলসে যাওয়া তরুণীর পরিচয় জানতে না পেরে সোশ্যাল মিডিয়ার সাহায্য নিল পুলিশ।


হায়দ্রাবাদের গণধর্ষণের কাণ্ডের পর প্রতিবাদের আগুনে জ্বলছিল সারা দেশ। সেই ঘটনার পুনরাবৃত্তির অভিযোগ ওঠে ইংরেজবাজারের ধানতলায়। গতকাল যুবতির দগ্ধ মৃতদেহ উদ্ধারের ঘটনায় হইচই পড়ে যায় দেশজুড়ে। এদিকে, ঘটনার ২৪ পরেও মৃতার নামপরিচয় জানতে পারেনি পুলিশ প্রশাসন। এমনকি এখনও পর্যন্ত ধর্ষণ করে খুনের ঘটনা মানতে নারাজ জেলা পুলিশ প্রশাসন।

যদিও স্থানীয়দের সাফ কথা, ধর্ষণ করে ওই যুবতিকে খুন করা হয়েছে। মৃতদেহ উদ্ধারের ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও পুলিশের কাছে নেই কোনও তথ্য। ঘটনার তথ্যসংগ্রহ করতে আজ ফের ঘটনাস্থলে যান জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া সহ অন্যান্য পুলিশকর্মীরা। পুলিশ সুপারের নেতৃত্বে দীর্ঘক্ষণ ঘটনাস্থলে তদন্ত করে বেশ কিছু নমুনা সংগ্রহ করা হয়। ঘটনাস্থলের চারপাশে নজরদারি চালান খোদ পুলিশ সুপার।

Previous articleউন্নাওয়ের ঘটনার বিরল প্রতিবাদ
Next articleউন্নাওয়ের নির্যাতিতার মৃত্যুতে শোক প্রকাশ মুখ্যমন্ত্রীর