গুন্ডামি করে ক্ষমতায় থাকা যায় না, অর্জুনকে কটাক্ষ ফিরহাদের

লোকসভা নির্বাচনের পর উত্তর চব্বিশ পরগণার ভাটপাড়া পুরসভা তৃণমূলের থেকে ছিনিয়ে নিয়েছিল বিজেপি। যার নেতৃত্বে ছিলেন অর্জুন সিং। বৃহস্পতিবার ফের ভাটপাড়া পুরসভা পুনর্দখল করলো রাজ্যের শাসক দল।

এই প্রসঙ্গে রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম বলেন, “আজ ভাটপাড়া প্রমাণ করল গুন্ডামি করে ভোটে জেতা যায় না। আমাদের কর্মীদের উপর গুন্ডামি করা হয়েছিল, অর্জুন সিং ভয় দেখিয়েছিল। অত্যাচার করেছিল। বাইরে থেকে শার্প শুটার নিয়ে এসে ভাটপাড়ায় বোমাবাজি করে আতঙ্কের সৃষ্টি করেছিল। কারণ, সে সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসন ছিল না, নির্বাচন কমিশনের হাতে ছিল। সেই সুযোগকে কাজে লাগিয়েছিল অর্জুন।”

এরপর মেয়র বলেন, “অর্জুনের জেনে রাখা ভালো, গুন্ডামি করে ক্ষমতায় থাকা যায় না। এখন রাজ্য সরকারের হাতে প্রশাসন। প্রশাসনের সক্রিয়তায় এবং একজন ভাল পুলিশ কমিশনারের দক্ষতায় ভাটপাড়া এখন শান্ত হয়েছে। মানুষ অন্যায়ের বিরুদ্ধে মাথা তুলে দাঁড়িয়েছে। আত্মবিশ্বাস ফিরে পেয়েছে। আর মানুষের যেই কনফিডেন্স ফিরে এসেছে, তখনই বিজেপির বিরুদ্ধে মানুষ নো কনফিডেন্স দেখিয়ে দিয়েছে।

ভাটপাড়া পুরসভা বেদখল হওয়ার পর অনাস্থা ভোটকে অবৈধ দাবি করে আদালতে যাওয়ার কথা বলেছে বিজেপি। মেয়র বলেন, “বিজেপি আদালতে যাচ্ছে, তাতে কিছু যায় আসে না। আমরা কোর্টে যায়নি মানুষের আতঙ্ক কেটে যেতে মানুষ নিজেরাই রায় দিয়েছে।”

আরও পড়ুন-বিজেপি ভারতে থেকে পাকিস্তানের রাজনীতি করছে: বিস্ফোরক ফিরহাদ

Previous articleমাঝ আকাশে জ্বালানির ট্যাঙ্ক লিক, অল্পের জন্য রক্ষা পেল বিমান
Next articleছাড় প্রত্যাহার: তৃণমূল বিধায়ক খুনের মামলায় চাপে মুকুল