জেলবন্দি বিজেপি কর্মীদের স্ত্রী ও মায়ের সঙ্গে নির্মম আচরণ!

জেলবন্দি বিজেপি কর্মীদের স্ত্রী ও মাকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে বীরভূমের মহম্মদ বাজার থানার গৌড়নগর গ্রামে। মারধরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়ায়। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় চলছে পুলিশি টহল।

গৌড়নগর গ্রামের বাসিন্দা বিজেপি কর্মীর মা ও স্ত্রীকে বাড়ি থেকে টেনে বের করে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ উঠেছে রোহিত মণ্ডল, মাখন মণ্ডল, তীর্থ মণ্ডল, সুপ্রিয় মণ্ডল, বুদ্ধদেব বাগদি এবং সুকুমার বাগদির বিরুদ্ধে। এদের মধ্যে সুকুমার বাগদি ওই মহিলাকে মারধর করছে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আক্রান্ত মহিলার দুই ছেলে সোমনাথ বাগদি ও মেঘনাথ বাগদি মহম্মদ বাজার থানার একটি মামলায় অভিযুক্ত হওয়ায় বর্তমানে সিউড়ি সংশোধনাগারে বন্দি। তাঁদের বিরুদ্ধে পয়লা ফেব্রুয়ারি রাতে গৌড়নগর গ্রামের রাজ্য সড়কের উপর সরকারি টোল বুথে, দোকানে ভাঙচুর সহ বেশ কিছু অভিযোগ রয়েছে। আক্রান্ত মহিলার পুত্রবধূ শনিবার মহম্মদ বাজার থানায় ৬জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

বীরভূম জেলা বিজেপি সভাপতি শ্যামাপদ মণ্ডল বলেন,”মিথ্যা মামলায় বিজেপি কর্মীদের ফাঁসিয়ে তাঁদের বাড়ির মহিলাদের উপর আক্রমণ করা হচ্ছে। এই ঘটনায় আমরা তীব্র প্রতিবাদ করছি”। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি মলয় মুখোপাধ্যায় জানান পুলিশ ঘটনার তদন্ত করছে। ঘটনায় তাঁদের দলের কেউ দোষী প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে দল ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।

আরও পড়ুন-কাকদ্বীপে বিজেপির অভিনন্দন যাত্রায় ব্যাপক সাড়া

Previous articleকাকদ্বীপে বিজেপির অভিনন্দন যাত্রায় ব্যাপক সাড়া
Next articleসিএএ বিরোধী স্লোগানে ধুন্ধুমার কলকাতা বইমেলায়