বাহুবলী’ ট্রাম্প, মেলানিয়া তাঁর জেঠিমা! মার্কিন প্রেসিডেন্টের টুইট ঘিরে বিতর্ক

‘ডোনাল্ড ট্রাম্পের সফর ঘিরে যেমন এদেশে সাজো সজো রব, তেমনই ভারত-সফরে আসার জন্য কোমর বেঁধেছেন মার্কিন প্রেসিডেন্টও। সোমবার, সস্ত্রীক ভারতে আসছেন তিনি। আর তার আগের দিনই ভারত-মার্কিন বন্ধুত্বের বার্তা দিতে নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করলেন ডোনাল্ড ট্রাম্প। আর তা ঘিরেই শুরু হয়েছে বিতর্ক।
জনপ্রিয় ছবি ‘বাহুবলী’র কিছু দৃশ্য নিয়ে তৈরি একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে বাহুবলীর মুখে ট্রাম্পের মুখ বসানো হয়েছে। শিবগামী দেবী আমেরিকার ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। রয়েছেন ইভাঙ্কা ট্রাম্প, ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। এমনকী, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও দেখা গিয়েছে একঝলক। ‘বাহুবলী’- এক ও দুইয়ের বিভিন্ন দৃশ্য নিয়ে এই ভিডিওটি তৈরি করেছে কোনও এক টুইটার ইউজার। সেটিই শেয়ার করেছেন ট্রাম্প। ভিডিওতে শত্রুপক্ষের সঙ্গে লড়াইও করছেন তিনি। কাঁধে নিয়েছেন দুই ছেলেমেয়েকে।
ইতিমধ্যেই ট্রাম্পের এই টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে, এই ভিডিও ঘিরে মজা শুরু করেছেন নেটিজেনরা। কারণ, ভিডিওতে নিজেকে বাহুবলীর ভূমিকায় দেখালেও, স্ত্রী মেলানিয়াকে তিনি দেখিয়েছেন শিবগামী দেবীর ভূমিকায়। অথচ গল্পে শিবগামী অমরেন্দ্র বাহুবলীর জেঠিমা।

ভিডিওর শেষদিকে আবার শিবগামী দেবীর ভূমিকায় অন্য এক মুখ। নরেন্দ্র মোদির মুখ বসানো হয়েছে শিবগামীর স্বামীর মুখে। অনেকেই বলছেন ছবির গল্প না জেনে এই ভিডিও তৈরি করাতেই এই হাস্যকর বিষয় হয়েছে। তবে, এই ভিডিও কোনও ব্যঙ্গ নয়, ভারত সফরের আগে তাঁর বন্ধুত্বের বার্তা বলেই জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট।

Previous articleট্রাম্প ভারত আসার আগেই অস্বস্তিতে কেন্দ্রীয় সরকার
Next articleকেমন ছিল চিনের হোটেল-বন্দি জীবন, খাদ্য ছিল কী? ‘এখন বিশ্ববাংলা সংবাদ’-কে জানালেন সিউড়ির আরিফ