পেনাল্টিই ভরসা, কোনোক্রমে হার বাঁচাল ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল- ১

চার্চিল ব্রাদার্স-১

চার্চিলের বিরুদ্ধে কোনও রকমে হার বাঁচাল লাল-হলুদ। ম্যাচ ১-১ গোলে অমীমাংসিত। বরং বলা ভালো ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে সমতা ফিরিয়ে গোয়ান জায়ান্টদের বিরুদ্ধে হার এড়াল গতবারের রানার্সরা।

চার্চিলের বিরুদ্ধে এদিন কার্ড সমস্যায় ছিলেন না ইস্টবেঙ্গলের কাশিম আইদারা। তবে শুরু থেকে ভিক্টর পেরেজকে মাঠে নামান ইস্টবেঙ্গল কোচ মারিও রিভেরা। ক্রোমাকে অবশ্য বেঞ্চে রেখেই প্রথম একাদশ সাজিয়ে ছিলেন তিনি। এদিকে ম্যাচ শুরুর ১০ মিনিটে প্লাজার গোলে এগিয়ে যায় চার্চিল ব্রাদার্স। আসির আখতার, মেহতাব সিংদের মাটি ধরিয়ে অনায়াসে গোল করে গেলেন উইলিস প্লাজা। পিছিয়ে পড়ে মরিয়া চেষ্টা চালায় কোলাডোরা। ১৮ মিনিটে ওয়ান টু ওয়ান চান্স পেয়েও গোলকিপারের হাত মারেন কোলাডো। প্রথমার্ধের শেষলগ্নে চার্চিল একটা সুযোগ পেয়েছিল, কিন্তু গোল হয়নি। প্রথমার্ধে শেষ হয় ১- ০ গোলে ।

দ্বিতীয়ার্ধে ক্রোমাকেও মাঠে নামান মারিও। লাল-হলুদ আক্রমণে ঝাঁঝ বাড়লেও, কাঙ্খিত গোল আসছিল না। এরপরই ইনজুরি টাইমে বক্সের মধ্যে ক্রোমাকে ফেললে পেনাল্টি পায় ইস্টবেঙ্গল। কিন্তু কোলাডোর শট চার্চিল গোলকিপার আটকে দিলেও ফিরতি শটে গোল করেন তিনি। শেষ মুহূর্তের গোলে মুখ রক্ষা লাল হলুদের।

ম্যাচ ড্র হওয়ায় ১৪ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে চার নম্বরে উঠে এল ইস্টবেঙ্গল। স্বাভাবিকভাবেই যা কিছুটা হলেও দলের জন্য স্বস্তির। তবে এদিন চার্চিল তিন পয়েন্ট না পাওয়ায় সুবিধা হল লিগ তালিকার শীর্ষে থাকা মোহনবাগানের।

Previous articleকরোনাভাইরাস এর গুজবে পোলট্রি ব্যবসা তলানিতে, মাথায় হাত ব্যবসায়ীদের
Next articleব্রেকফাস্ট নিউজ